সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা পরিষদ নির্বাচন : আ. লীগের মনোনীত প্রার্থী লুৎফুর রহমান

syl-pic-19-07-16-5111স্টাফ রিপোর্টার ::
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কেন্দ্রীয় বৈঠকে গৃহীত সিদ্ধান্ত মোতাবেক আসন্ন সিলেট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে সমর্থন পেয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক অ্যাড. লুৎফুর রহমান।
এ বিষয়ে লুৎফুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি স্বীকার করে জানান, অনানুষ্ঠানিকভাবে তাঁকেই জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সমর্থন করেছে দল। এখন তিনি আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় আছেন।
আগামী ২৮ ডিসেম্বর সারা দেশের ৬১টি জেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদ নির্বাচন। সদ্যঘোষিত তফসিল অনুযায়ী নির্দলীয়ভাবে হতে যাওয়া এই নির্বাচনে সরকার দল আওয়ামী লীগের মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেন সিলেটের চেয়ারম্যান পদে ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা।

আওয়ামী লীগের কেন্দ্র থেকে ইতোমধ্যে চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহী নেতাদের দলের সমর্থন চাইতে নির্দেশ দেওয়া হয়েছিল। সিলেট জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন চান সিলেট আওয়ামী লীগের হাফডজন নেতা।
তারা হলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক অ্যাড. লুৎফুর রহমান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আ.ন.ম. শফিকুল হক, সাবেক ছাত্রনেতা ও সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নিজাম উদ্দিন, নাসির উদ্দিন খান, উপদপ্তর সম্পাদক জগলু চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড.রুহুল আনাম চৌধুরী মিন্টু।
তারা প্রত্যেকেই ইতোমধ্যে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তাদের জীবন বৃত্তান্ত ও প্রয়োজনীয় কাগজপত্র জমা দেন। অবশেষে দলটি লুৎফুর রহমানকেই প্রার্থী হিসেবে বেছে নিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: