সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘রাখে আল্লাহ মারে কে’ প্রমাণ করলেন খাদিজা

khadija_dailysylhetডেইলি সিলেট ডেস্ক:: সবাই ভেবেছিলো এমন নৃশংস আর বর্বরোচিত হামলার পর খাদিজা হয়তো আর কোমা থেকে ফিরে আসবে না। এমন নজির এর আগে খুব কমই দেখেছে মানুষ। কিন্তু ‘রাখে আল্লাহ মারে কে’ কথাটিকে আবারও প্রমাণ করলেন খাদিজা। সব আশংকাকে উড়িয়ে দিয়ে মৃত্যুর দুয়ার থেকে ফিরে শোনালেন স্বপ্নের কথা। অধীর আগ্রহ নিয়ে পুরো দেশবাসী শোনলেন খাদিজার না বলা কথা।

জানালেন সুস্থ্য হয়ে ভবিষ্যতে ব্যাংকার হতে চান বর্বরোচিত ও নৃশংস হামলার শিকার কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে বেসরকারি এফএম রেডিও ‘ঢাকা এফএম ৯০.৪’ এর ‘ভালোবাসার বাংলাদেশ’ নামের অনুষ্ঠানে কথা শোনা গেলেও মাছরাঙা টিভিতে প্রচারিত প্রতিবেদনে হাসিমাখা মুখে দেখা গেলো খাদিজাকে।

সাক্ষাৎকারে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে যাতে তার মতো এমন পরিনতি দেশের আর কোনো মেয়ে না হয়, সেজন্য বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

খাদিজা ঘটনার বর্ণনা দিয়ে বলেন- দ্বিতীয় দিনের পরীক্ষা শেষ করে আমি যখন বান্ধবীদের সাথে বের হয়ে আসছিলাম, তখন পুকুরপাড়ে আসলে ওই ছেলেকে (বদরুল) দেখতে পাই। এ সময় আমি যখন চলে যাচ্ছিলাম বান্ধবীদের মাঝ থেকে আমাকে ‘(খারাপ ভাষায় গালি দিয়ে) তুই আরো পরীক্ষা দিতেনি’ বলে আক্রমণ করে।

ঘটনার বর্ণনা পরে খাদিজা জানান- আমার স্বপ্ন ছিলো লেখাপড়া করে ব্যাংকার হবো। আমি কিছুদিনের মধ্যে সুস্থ্য হয়ে বাড়িতে যাবো এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পরর্তীতে আমার স্বপ্ন বাস্তবায়ন করবো।

খাদিজা প্রধানমন্ত্রীর কাছে ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে তার চিকিৎসার দায়িত্ব নেওয়ায় কৃতজ্ঞতা জানান। সেই সাথে তিনি স্কায়ার হাসপাতালে চিকিৎসকসহ দেশবাসীর প্রতিও কৃতজ্ঞতা জানান।

সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতকের শিক্ষার্থী তিনি। ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে তিনি গুরুতর আহত হয়ে ছিলেন মৃত্যুশয্যায়।

তবে প্রান্তবন্ত এই তরুণীর শারীরিক অবস্থায় প্রায়শ উন্নতির দিকে। বর্তমানে সময় কাটছে স্কয়ার হাসপাতালের বিছানায়। কথা বলছেন বাবা-মা, পরিবার-পরিজনের সাথে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: