সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেনাবাহিনী মোতায়েন ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : খসরু

1480067030নিউজ ডেস্ক:: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সেনাবাহিনী না চেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পরিষ্কার করেছেন নির্বাচনে সেনাবাহিনী না থাকলে সিলেকশন হয়।

তিনি বলেন, গত সিটি নির্বাচনে আইভী সুষ্ঠু নির্বাচন চেয়েছিলেন। সেনাবাহিনীর প্রয়োজনের কথা বলেছিলেন। এবার তিনি নির্বাচন নয়, সিলেকশন করবেন। এ কারণে তিনি সেনাবাহিনী চাচ্ছেন না।সেনাবাহিনী মোতায়েন ছাড়া বাংলাদেশে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

আজ শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে ঢাকা রিপোটার্স ইউনিনিটির মিলনায়তনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) আয়োজিত ‘নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ শক্তিশালী নির্বাচন কমিশন গণতন্ত্র ভোটাধিকার ও অংশগ্রহণমূলক নির্বাচনের পূর্বশর্ত’ শীর্ষক এক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

নিরপেক্ষ নির্বাচন কমিশন নিয়ে খালেদা জিয়ার রূপরেখার কথা তুলে ধরে আমির খসরু মাহমুদ বলেন, খালেদা জিয়ার গতিশীল ও তথ্যনির্ভর এই প্রস্তাবনা সরকারকে নার্ভাস করে দিয়েছে। তারা ভাবছে এই প্রস্তাব না মেনে নিলে জনগণের সঙ্গে আরেকবার প্রতারণা করা হবে। যার কারণে খালেদা জিয়ার প্রস্তাব না পড়েই অন্তঃসারশূন্য বলেছে।

তিনি আরও বলেন, জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়ার কারণেই দেশের চলমান সঙ্কট চলছে। যার ফলে তারা একের পর এক ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: