সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে পাইপগানসহ নবীগঞ্জের ডাকাত লুলু গ্রেফতার, ৩ পুলিশ সদস্য আহত

unnamed-2নবীগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় পাইপগান ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ নবীগঞ্জের কুখ্যাত ডাকাত লুলু মিয়া ওরফে সেলিম মিয়া (৩৫) গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। আজ শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে তাকে শহরতলীর হরিপুরের খোয়াই নদীর সুইচ গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতদলের হামলায় এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়। আহত অবস্থায় এসআই আব্দুলাহ আল জাহিদ, এসআই রাকিবুল হাসান ও কনস্টেবল ইয়াসির কে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ডাকাত লুলু মিয়া নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের মৃত ছান্দ উলাহর পুত্র। হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, পুলিশ গোপন সুত্রে খবর পায় যে হবিগঞ্জ শহরতলীর হরিপুরের সুইচ গেইট এলাকায় একদল ডাকাত ডাকাতির পরিকল্পনা করছে। সময় পুলিশ ডাকাতদের লক্ষে করে অভিযান চালালে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে হামলা চালায়। এতে এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়। এক পর্যায়ে কুখ্যাত ডাকাত লুলু মিয়াকে পাইপগান ও ডাকাতির সরঞ্জামসহ গ্রেফতার করা হয়।

ওসি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাত লুলু মিয়ার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার ৭টি থানায় প্রায় ডজন খানেক মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে ৫টি ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: