সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিমন্ত্রণ কার্ডে ভুল বানানে মোদীর নাম লিখলেন যুবরাজ

1480064106খেলাধুলা ডেস্ক:: নোট বাতিল ইস্যুতে এখন ভারতীয় সংসদ উত্তাল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিন্দায় সরব প্রায় সব বিরোধী দল। বিরোধীদের হই-হট্টগোলে প্রায় প্রতিদিনই সংসদের অধিবেশন মুলতবি হয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীকে তার বিয়েতে নিমন্ত্রণ করতে সংসদ ভবন গিয়েছিলেন ক্রিকেটার যুবরাজ সিং। প্রধানমন্ত্রীকে নিমন্ত্রণ করতে গিয়ে একটা সাংঘাতিক ভুল করে বসলেন যুবি। বিয়ের নিমন্ত্রণ কার্ডে প্রধানমন্ত্রী মোদীর নামটাই ভুল লিখলেন তিনি!

মোদীকে যে কার্ড যুবরাজ দিয়েছেন, তাতে ভারতীয় প্রধানমন্ত্রীর নাম লেখা রয়েছে ‘নরেন্দর মোদী’, যা আসলে হওয়ার কথা নরেন্দ্র মোদী’।

আগামী ৩০ নভেম্বর মডেল-অভিনেত্রী হ্যাজেল কিচকে বিয়ে করতে চলেছেন যুবরাজ। বিয়ের অতিথিদের তালিকায় সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিকে নিমন্ত্রণ করতে বৃহস্পতিবার সকালে ঠিক সময়েই পৌঁছে গিয়েছিলেন যুবি। কিন্তু বিয়ের কার্ডে প্রধানমন্ত্রীর নামের বানান দেখে অবাক প্রত্যেকেই।

তাড়াহুড়োতে যুবরাজ ভুল লিখেছেন, নাকি ভারতীয় দলে নিজের পুরনো সতীর্থ বীরেন্দর সেবাগের নামের বানানের সঙ্গে গুলিয়ে ভুল লিখেছেন তা নিয়েই এখন নানান মাতামাতি চলছে।

খুব একটা জাঁকজমক ছাড়াই হ্যাজেলকে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটার। আগামী ২৯ নভেম্বর টিম হোটেলে বিয়ের রিসেপশনে ভারত ও ইংল্যান্ডের ক্রিকেটারদের উপস্থিত থাকার কথা। এরপর চণ্ডীগড়ের গুরুদ্বারাতে পরের দিন ৩০ নভেম্বর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে।

এছাড়া ২ ডিসেম্বর হিন্দুমতেও আরও একবার বিয়ে হওয়ার কথা রয়েছে। দিল্লিতে সঙ্গীত এবং রিসেপশন হবে আগামী ৫ ও ৭ ডিসেম্বর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: