সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রাহকদের জন্য মাই জিপি অ্যাপ নিয়ে সিলেটে গ্রামীণফোনের শোভাযাত্রা

gptanvir‘সিচুয়েশন যাই হোক, হাতের মুঠোয় সমাধান’ এই শ্লোগানে গ্রামীণফোন কর্মকর্তাবৃন্দ আজ বৃহস্পতিবার সিলেট নগরীতে গ্রাহকদের জন্য একটি বিশেষ শোভাযাত্রা আয়োজন করে। সহজ ও সাবলীল উপায়ে গ্রাহকদের প্রয়োজনীয় সেবাগুলো নিশ্চিত করার জন্য সম্প্রতি গ্রামীণফোন ‘মাই জিপি’ নামে একটি বিশেষ এ্যাপ্লিকেশন চালু করেছে। সিলেটের গ্রাহকদের এই কার্যকরী সেবাটির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যই আজকের এই বিশেষ শোভাযাত্রা।
প্রায় অর্ধ শতাধিক গ্রামীণফোন কর্মকর্তাবৃন্দের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শহরের মিরাবাজার থেকে যাত্রা শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে আম্বরখানায় গিয়ে শেষ হয়। শোভাযাত্রার পাশাপাশি অংশগ্রহণকারীরা গ্রাহক এবং রিটেইলারদের সাথে গ্রাহকসেবার বিষয়ে কথা বলেন এবং মাই জিপি’র সুযোগ-সুবিধা বর্ণনা করেন। শিবগঞ্জ, বন্দরবাজার, জিন্দাবাজার ও শাহ্ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েও বিশেষ আয়োজনের মাধ্যমে গ্রাহকদের ‘মাই জিপি’ সম্পর্কে অবহিত করা হয়।

গুগুল প্লে এবং অ্যাপল স্টোর থেকে মাইজিপি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। আর ডাউনলোড করলেই সাথে সাথে পাওয়া যাবে ১৫০ মেগাবাইট ফ্রি ইন্টারনেট এবং অর্ধেক মূল্যে নতুন ইন্টারনেট প্যাকেজ। এছাড়াও এই অ্যাপের মাধ্যমে সহজেই বর্তমান এফ এন্ড এফ নম্বর চেক ও এর পরিবর্তন, মোবাইল টক-টাইম ও ইন্টারনেট ব্যালেন্স চেক, বর্তমান কল রেট ও ইন্টারনেট প্যাক চেক, ব্যালেন্স রিচার্জ বা বিল পরিশোধ, ইন্টারনেট ও স্পেশাল কল রেট প্যাকেজ চালুসহ বিভিন্ন প্রাথমিক প্রয়োজনগুলো গ্রাহকগণ নিজে-নিজেই পূরণ করতে পারবেন। পাশাপাশি এই এ্যাপ্লিকেশনের সাথে রয়েছে ‘ফ্লেক্সি প্ল্যান’ যার মাধ্যমে গ্রাহকগণ নিয়মিত দামের চেয়ে কমমূল্যে তাঁদের পছন্দ অনুযায়ী এস এম এস, টক-টাইম ও ইন্টারনেট ব্যালেন্স প্রয়োজন মতো সময়ের জন্য কিনতে পারবেন যাতে একজন গ্রাহকের সর্বোচ্চ ৬৬% সাশ্রয় করতে পারবেন। গ্রামীণফোনের প্রি-পেইড এবং পোস্ট-পেইড গ্রাহকরা ব্যবহার করতে পারবেন এই অ্যাপটি।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন গ্রামীণফোন সিলেট বিজনেস সার্কেল হেড মোঃ সাজ্জাদ হাসিব, হেড অব সিলেট রিজিওন (সেলস) আশফাকুজ্জামান চৌধুরী, সার্কেল মার্কেটিং হেড আব্দুল্লাহ আল মাহমুদ, সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। মাই জিপি বিষয়ে গ্রামীণফোনের সিলেট বিজনেস সার্কেল হেড মোঃ সাজ্জাদ হাসিব বলেন – “দেশের ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে গ্রামীণফোন তার গ্রাহকদের সবসয় নিজস্ব সেবার সাথে সংযুক্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদের ওয়ান-স্টপ সল্যুশন দেয়াই মাইজিপির মূল উদ্দেশ্য যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের সার্ভিসগুলো সম্পর্কে জানতে এবং অফার উপভোগ করতে পারেন। আর মাই জিপি’র অনবদ্যতাই হচ্ছে এই সবগুলোকে একটি একক প্ল্যাটফর্মে সংস্থাপন। মাই জিপি’র মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকসেবা আমরা আমাদের গ্রাহকদের হাতের মুঠোয় এনে দিয়েছি। আমার বিশ্বাস এই এ্যাপ্লিকেশনটি আমাদের গ্রাহকগণ বেশ পছন্দ করবেন”।
গ্রামীণফোন ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত থাকলে গ্রাহকের অ্যাকাউন্টে স্বয়ংক্রীয়ভাবে লগ-ইন হয়ে যাবে। তবে ওয়াইফাই ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত হলে কানেক্ট আইডি অপশনে গিয়ে লগ-ইন করতে হবে যা কিনা টেলিনরের লগ-ইন সল্যুশন। অ্যাপ ব্যবহারকারী যদি তার হ্যান্ডসেট পরিবর্তন করেন তবে অ্যাপটি নতুন হ্যান্ডসেটে আবার ইন্সটল করতে হবে। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: