সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ মনিপুরী ছাত্র সমিতির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী

15207839_1341233022567084_491013297_nগত ২৩ শে নভেম্বর ২০১৬ রোজ বুধবার বাংলাদেশের মনিপুরী ছাত্র সমাজের একমাত্র প্রতিনিধিতশীল ছাত্র সংগঠন বাংলাদেশ মনিপুরী ছাত্র সমিতি (বামছাস) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এস.এস.সি, এইচ.এস.সি ডিগ্রী ও মাস্টার্স উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান তেতইগাঁও,আদমপুরবাজার, কমলগঞ্জ, মৌলভীবাজার জেলার অধিনস্থ’ “মনিপুরী কালচারাল কমপ্লেক্সে” সুসম্পন্ন হয়েছে।

সকাল ১০ ঘটিকায় জাতীয় সঙ্গীত পরিবেশনের জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ১ম অধিবেশন শুভ সূচনা করা হয়। সকাল ১১ ঘটিকার সময় বা ম ছা স এবং বাংলাদেশ মনিপুরী অধ্যুষিত বিভি অঞ্চল থেকে আগত সকল ছাত্র-ছাত্রীদের অংশগ্র্রহনে এক র‌্যালী বের করা হয়। র‌্যালী প্রদক্ষিন শেষে ” মডারেটর অহৈবম রনজিৎ সিংহের পরিচালনায় দুপুর ১২টা ৫মিনিটে শুরু হয় ছাত্র সমাজের বিতর্ক প্রতিযোগীতা , বিতর্কের প্রতিপাদ্য বিষয় ছিল “সমৃদ্ধ জাতি গঠনে ছাত্র সমাজই মূল চালিকাশক্তি । বিতর্কে ভানুগাছ, সিলেট, ছোট ধামাই, শ্রীমঙ্গল, নলধরী অঞ্চলের বিতার্কীকরা অত্যন্ত প্রানবন্ত বিতর্ক উপহার দেন। ১ম অধিবেশনে সভাপতিত্ব করেন বা ম ছা স কেন্দ্রীয় নেতা এইচ, মনিলাল সিংহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বা ম ছা স এর প্রাক্তন সভাপতি নির্মল সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বা ম ছা স এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এন শ্যামল সিংহ।

বিকেল ৩ ঘটিকার সময় কৃতি সংবর্ধনা, বিতর্কের সার্টিফিকেট ও ক্রস্টে প্রদান ও আলোচনা সভা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন জুড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এল নন্দলাল সিংহ সহযোগী অধ্যাপক এবং চেয়ারম্যান এন,এম এডুকেশনাল ট্রাস্ট, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মনিন্দ্র সিংহ ইউ,পি সদস্য ৭নং আদমপুর ইউনিয়ন এবং জয়া শর্ম্মা ইউপি সদস্য ৬নং আশিদ্রোন শ্রীমঙ্গল। উপস্তিত সকল উত্তীর্ন শিক্ষার্থীদের মধ্যে সর্বমোট ৫২জন শিক্ষার্থীদেরকে প্রাইজমানি, বই, ফুলের তোড়া দিয়ে তাদেরকে সম্বর্দিত করা হয়। সমস্ত অনুষ্টানটি পরিচালনা করেন অপি ব্যানার্জী এন অমি দেবী, দ্বিপ্তী সিনৃহা এবং প্রদীপ সিংহ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: