সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ‘কর্ণধার’ বইয়ের মোড়ক উন্মোচন

unnamed-13শ্রীমঙ্গল সংবাদদাতা:: মৌলভীবাজার জেলার পর্যটন সমৃদ্ধ উপজেলা শ্রীমঙ্গলের সকল জনপ্রতিনিধিদের এক মলাটে এনে পুরো উপজেলার সকল মানুষের সাথে সেতু বন্ধনে আবদ্ধ করতে সাংবাদিক বিকুল চক্রবর্তীর কর্ণধার বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শ্রীমঙ্গল পৌরসভার মহসিন অডিটরিয়ামে এই বইয়ের মোড়ক উন্মোচন করেন জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। পৌরসভার মেয়র মহসীন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি.এম.এ সভাপতি ডা. হরিপদ রায়, বিশিষ্ট শিক্ষানুরাগী কবি দ্বীপেন্দ্র ভট্টাচাযর্, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম এ মনির, সহ-সভাপতি জিল্লুর আনাম চেমন, যুগ্ন সম্পাদক শহীদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি এলাইচ মিয়া, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান চৌধুরী, শ্রীমঙ্গল ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, সাঁতগাও ইউপি চেয়ারম্যান মিলন শীল, কালাপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল, আশ্রিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন, রাজঘাট ইউপি চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালিঘাট ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, সিন্দুরখান ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল হেলাল, ভুনবীর ইউনিয়ন এর চেয়ারম্যান চেরাগ আলী ।

সাংবাদিক রজত শুভ্র চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বইয়ের লেখক সাংবাদিক বিকুল চক্রবর্তী, এ সময় আরো বক্তব্য দেন সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠির সম্পাদক সাংবাদিক ইসমাইল মাহমুদ, উপজেলা যুবলীগ এর সভাপতি বেলায়েত হোসেন ও অধ্যাপক অবিনাশ আচার্য্য প্রমুখ।
বক্তারা বলেন, এই বইটি শ্রীমঙ্গল উপজেলার জনগন ও প্রশাসন এর কাছে গুরুত্ব বহন করবে। বইটি অতন্ত তথ্যপুর্ণ এবং যার মাধ্যমে উপজেলার সকল জনপ্রতিনিধিদের সম্পর্কে পাঠক জানতে পারবেন।
এ ব্যাপারে লেখক বিকুল চক্রবর্তী বলেন, জনপ্রতিনিধিরা দিন রাত পরিশ্রম করে জনগনের সেবা করে থাকেন। তাদের ত্যাগের মূল্য দিতে এই বই প্রকাশ করা হয়েছে। একই সাথে এই বইয়ের মাধ্যমে জনপ্রতিনিধিদের সাথে জনগনের, প্রশাসনের ও গণমাধ্যম কর্মীদের যোগাযোগ সহজতর হবে। বইটিতে শ্রীমঙ্গল উপজেলার দায়িত্বরত কর্ণধার সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য সহ ১৩৫ জন নির্বাচিত জনপ্রতিনিধির তথ্য উঠে এসেছে ।
একই সাথে অনুষ্ঠানে বিকুল চক্রবর্তী রচিত উপজেলার সকল জনপ্রতিনিধিদের নাম নিয়ে স্বরচিত সংগীত পরিবেশন করেন বাউল আব্দুল করিম ও হামিদ প্রবাসী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: