সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাথরুমের লাইনে সুপারম্যান, স্পাইডারম্যান!

This picture taken on November 19, 2016 shows cosplay actors dressed as Superman and Spiderman posing for photos in a glass public toilet to mark World Toilet Day in Changsha in China's central Hunan province. The World Toilet Organisation holds an annual World Toilet Day on November 19 to raise awareness of toilet hygiene and sanitation. / AFP PHOTO / STR / China OUT

আন্তর্জাতিক ডেস্ক:: বাথরুমে বসে আছেন স্পাইডারম্যান, অর্ধস্বচ্ছ বাথরুমের সামনে অস্বস্তি নিয়ে অপেক্ষা করছেন সুপারম্যান। এছাড়া অন্য সুপারহিরোরাও বাথরুমে যাওয়ার লাইনে দাঁড়িয়ে।

আসলে এই সুপারহিরোরা গণসচেতনতা মূলক একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিল। গত ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস উদযাপনে পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতা বাড়াতে চীনের হুনান প্রদেশের শিয়ানহু ইকোলজিকাল পার্কে সুপারহিরোদের কসপ্লের আয়োজন করা হয়। মানুষের নজর কাড়তে সুপারহিরোর কস্টিউম পড়ে অনেকে অর্ধস্বচ্ছ বাথরুমের সামনে দাঁড়িয়ে আছেন।

একটি ছবিতে দেখা যায় সুপারম্যান বাথরুমের সামনে অস্বস্তি নিয়ে দাঁড়িয়ে আছেন। আরেকটি ছবিতে দেখা যায় এক নারী সুপারহিরো বাথরুমে বসে আছেন, আর সেখানে লাইন ধরে দাঁড়িয়ে আছেন সুপারম্যান, স্পাইডারম্যানসহ অন্যান্য সুপারহিরোরা।

উল্লেখ্য, গত অক্টোবরে হুনান প্রদেশের শিয়ানহু ইকোলজিকাল পার্কে পর্যটকদের আকর্ষণ হিসেবে এই অর্ধস্বচ্ছ বাথরুম উদ্বোধন করা হয়। এই বাথরুমে বসে পার্কের সবুজ দিগন্ত উপভোগ করা যাবে। এএফপি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: