সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাগীব আলী কারাগারে

wwwwdaily-sylhet-copyনিজস্ব প্রতিবেদক ::

সিলেটের শিল্পপতি রাগীব আলীকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। ভূমি আত্মসাৎ এবং জালিয়াতির দুটি মামলায় জামিন নামঞ্জুর করে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সিলেট জেলা জজ কোর্টের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ জানান, আদালতে রাগীব আলীর পক্ষে জামিন আবেদন জানানো হয়। তবে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে শিল্পপতি রাগীব আলীকে বাংলাদেশের কাছে হস্তান্তর করেছে ভারত। আজ বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তাকে ভারতের সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবির কাছে হস্তান্তর করে। ডেইলি সিলেটকে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা । এর আগে আজ সকালে রাগীব আলীকে ভারতের করিমগঞ্জ থেকে আটক করেছে সে দেশের ইমিগ্রেশন পুলিশ। ভিসার মেয়াদ শেষ হওয়ায় তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে ।
সুজ্ঞান চাকমা আরো জানান, বিয়ানীবাজারের শেওলা সীমান্ত দিয়ে রাগীব আলীকে হস্তান্তর করা হয়। পুলিশ বিজিবি কাছ থেকে রাগীব আলীকে নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর ভারত থেকে দেশে ফেরত আসার সময় রাগীব আলীর পুত্র আব্দুল হাইকে আটক করে জকিগঞ্জ ইমিগ্রেশন পুলিশ। ওইদিন দুপুরে তাকে জকিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গত ১০ জুলাই সিলেটের মুখ্য মহানগর হাকিম মো. সাইফুজ্জামান হিরো’র আদালতে রাগীব আলীর বিরুদ্ধে দুটি চার্জশিট দাখিল করে। একটিতে রাগীব আলীসহ ৬ জন এবং অপর মামলায় রাগীব আলী ও তার পুত্র আব্দুল হাইকে অভিযুক্ত করা হয়। উচ্চ আদালতের নির্দেশে ২০০৫ সালের ২৭ সেপ্টেম্বর সিলেট কোতোয়ালি থানায় দায়ের করা ১১৭নং মামলাটি তদন্ত করেন পিবিআই’র এসআই দিলীপ কুমার নাথ। ১০ জুলাই দাখিল করা এই মামলার চার্জশিট নম্বর হল ১৩১। এতে ৬ জনকে অভিযুক্ত করা হয়েছে।

রাগীব আলীর বিরুদ্ধে অপর মামলাটি দায়ের হয়েছিল ২০০৫ সালের ২ নভেম্বর সিলেটের কোতোয়ালি থানায়। মামলা নম্বর ১২। পিবিআই’র এসআই দেওয়ান আবুল হোসেন মামলাটি তদন্ত করেন। তদন্তে সত্যতা পাওয়ার পর ১০ জুলাই মামলাটির চার্জশিট দাখিল করেন তিনি। চার্জশিট নম্বর ১৩২। এতে অভিযুক্ত করা হয়েছে রাগীব আলী ও তার পুত্র আবদুল হাইকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: