সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নোয়াখালী সমিতির নির্বাচনে প্রার্থীদের সাথে কমিশনারদের মতবিনিময় অনুষ্ঠিত

unnamed-1ইতালি প্রতিনিধি:: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ইতালির মিলানে আসন্ন বৃহত্তর নোয়াখালী সমিতির নির্বাচনে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চলছে। প্রবাসীদের মুখে মুখে এখন নোয়াখালীর নির্বাচনী আলাপ। নির্বাচন সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ ভাবে পরিচালনার লক্ষে নির্বাচন কমিশনাররা কাজ করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের এবং নোয়াখালী প্রবাসীদের নিয়ে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় স্থানীয় একটি রেস্টুরেন্টে। সভায় প্রধান নির্বাচন কমিশিনার হানিফ পাঠোয়ারী নির্বাচনের উপর সার্বিক আলোচনা করেন।

বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য হারুন উর রশিদ,খোরশেদ আলম,জাকির আহমেদ,দেলোয়ার হোসেন,ইকবাল হোসেন ও আব্দুল মতিন ভূঁইয়া। পরে উপস্থিত প্রার্থীদের নিকট থেকে নির্বাচনের উপর আলোচনা করতে অনুরুধ জানান।প্রার্থীদের মধ্য থেকে সভাপতি প্রার্থী সালেহ উদ্দিন,মীর হোসেন বিপ্লব,সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুল কাইয়ুম মামুন,মোর্শেদ আলম,সিনিয়র সহ সভাপতি প্রার্থী ইঞ্জিনিয়ার ফিরোজ আলম,স্বপন আলম,প্রচার সম্পাদক প্রার্থী এনামুল হক রিমন ও মাহফুজুর রহমান তাদের বক্তব্যে নির্বাচন সুষ্ঠ করতে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন এবং জয় পরাজয় যাই হউক না কেন সমিতির সাথে থাকবেন বলে এই অঙ্গীকার করেন।

উল্লেখ, ইতালির মিলান মন্চা ব্রিয়ানসা বৃহত্তর নোয়াখালী সমিতির প্রবাসীদের বৃহৎ সংঘটন এর নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ১১ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: