সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাওরাঞ্চলের মানুষের পুষ্টির চাহিদা পুরন করতে হবে – ড. বদিউল আলম মজুমদার

unnamed-2সুনামগঞ্জ প্রতিনিধি:: সু-শাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর কান্ট্রি ডিরেক্টর ড. বদিউল আলম মজুমদার বলেছেন, হাওরাঞ্চলের মানুষের পুষ্টির অভাব তার চাহিদা পুরন করতে হবে। এ জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদ ও পৌরসভা, সুশীল সমাজ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্টান, সাংবাদিক ও অভিভাবক বৃন্দ সচেতন হলেই ইহা সম্ভব হবে বলে আশা করি। আমরা স্থানীয় সরকারকে শক্তিশালী করতে ও সর্বক্ষেত্রে নির্বাচিত জনপ্রতিনিধি নির্বাচনের জন্য আন্দোলন করে আসছি। নির্বাচন কমিশন নির্দলীয়ভাবে জেলা পরিষদ নির্বাচনের তফশীল ঘোষণা করেছে। কিন্তু আমরা দেখতে পাচ্ছি দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয়ভাবে প্রার্থী মনোনয়ন দেওয়া হচ্ছে, যা স্থানীয় সরকার নির্বাচনের জন্য গ্রহণযোগ্য নয়।

বৃহস্পতিবার সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভিটামিন-এ সমৃদ্ধ ভোজ্যতেল ও আয়োডিনযুক্ত লবণ বিষয়ে তৃণমূলে প্রচারাভিযান প্রকল্পের অবহিতকরণসভায় তিনি এসব কথা বলেন। আয়োজনে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ও গেইন সংস্থার সহযোগীতায় অবহিতকরন সভা অনুষ্টিত হয়।

সভায় উপজেলা চেয়ারম্যান সামছুল আলম (ঝুনুমিয়া)’র সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট”র জেলা সমন্বয়কারী মো.আব্দুল হালিম’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, ভাইস চেয়ারম্যান মু. রশীদ আহমদ, জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.হাবিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধ ডিপুটি কমান্ডার চেয়ারম্যান ইফসুফ আল আজাদ, উপজেলা আ”লীগের সভাপতি মোহাম্মাদ আলী,সাধারন সম্পাদক এম নবী হোসেন, জাপার সাধারন সম্পাদক আব্দুল মন্নান তালুকদার,বিএনপি’র সভাপতি নুরুল হক আফিন্দী,উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল আলম ভুঁইয়া,সমবায় কর্মকর্তা ইসামঈল,ইউপি চেয়ারম্যান অসীম চন্দ্র তালুকদার, মো. দুলাল মিয়া,গেইন সংস্থার প্রতিনিধি সৈয়দ মুসতাসিন রেজুয়ান,হবিগঞ্জ জেলা সমন্বয়কারী এএসএম আখতারুল ইসলাম,সমাজসেবক জহিরুল হক তালুকদার,ব্যবসায়ী পংকজ পাল চৌধুরী,উদীচী সভাপতি মো. আকবর হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,সহকারী শিক্ষক সাইফুল ইসলাম,মহিলা পরিষদের সভাপতি আয়শা সিদ্দিকা, নারী নেত্রী দেবশ্রী পাল চৌধুরী,শারমীন সুলতানা, শিক্ষক আলী আমজাদ,ইউপি সদস্য আলী আক্কাস মুরাদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: