সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পর্যটনের দূত হচ্ছেন রিয়াজ-মিরাজ

riazzzzzzzzzzzডেইলি সিলেট ডেস্ক ::
২০১৭ সালে পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন বাংলাদেশের তরুণ উদীয়মান ক্রিকেট প্রতিভা মেহেদি হাসান মিরাজ। এ কাজে মিরাজের সহযাত্রী হচ্ছেন চলচ্চিত্র জগতের পরিচিত মুখ নায়ক রিয়াজ।

বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের ২০১৭ বছরের নতুন পর্যটন বর্ষ পরিকল্পনায় এমনটাই বলা হয়েছে।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের এ প্রস্তাবনা বর্তমানে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের বিবেচনাধীন রয়েছে। দেশের পর্যটনের প্রচার ও প্রসারে জনপ্রিয় এ দুই তারকাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার।

মন্ত্রণালয় সূত্র জানায়, দেশে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং উজ্জল নক্ষত্রের নাম উঠতি ক্রিকেটারের নাম মেহেদী হাসান মিরাজ। ইংল্যান্ডের বিরুদ্ধে ঢাকা টেস্টের এ নায়ক দেশের উজ্জ্বল আগামীরও প্রতীক। সে কারণেই দেশের সম্ভাবনাময় পর্যটন খাতের উন্নয়ন, সম্প্রসারণ এবং প্রচারণার জন্য তাকে বেছে নেওয়া হয়েছে।

অন্যদিকে নায়ক রিয়াজ দেশের একজন মেগা স্টার। অভিজ্ঞ এবং জনপ্রিয় এ চলচ্চিত্র তারকাকে বেছে নেওয়া হয়েছে একই কারণে।

পর্যটন বর্ষের শুভেচ্ছা দূত বা ব্র্যান্ড অ্যাম্বোসেডর হিসেবে মনোনীত হয়ে দারুন উচ্ছল ও আনন্দিত দুই নবীণ- প্রবীণ তারকা। দু’জন ভিন্ন বয়সী তারকা দুই জগেতের বাসিন্দা হলেও তাদের উচ্ছ্বাসটা ছিল এক রকমই।

চলচ্চিত্র নায়ক রিয়াজ বলেন, বিষয়টি আমি এখনো জানিনা। আপনার কাছেই প্রথম শুনলাম। পর্যটন করপোরেশন বা মন্ত্রণালয় যদি এমন ভেবে থাকে, তবে তা আমার জন্য সম্মানের। দেশের জন্য কাজ করতে পারা গৌরবের।

‘বাংলাদেশের জন্য কাজ করতে পারবো, এর চেয়ে বড় চাওয়া আর কি থাকতে পারে! বলতে পারেন ট্যুরিজম বোর্ড বা মন্ত্রণালয় আমাকে দূত করার জন্য যে ভেবেছে, এতেই আমি কৃতজ্ঞ’।

অন্যদিকে বাংলাদেশ ক্রিকেটের নিউ সেনসেশন তরুণ স্পিনার মেহেদী হাসান মিরাজ বলেন, খুবই ভাল লাগছে যে বাংলাদেশ পর্যটন বিভাগ আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেচে নিয়েছে।

তিনি বলেন, এটা আমার জন্য একটি দারুণ সুযোগ। ক্রিকেটের পাশাপাশি দেশের পর্যটনের জন্যও আমি কাজ করতে পারবো। ভাল কাজে সব সময়ই আমার সামনে থাকার ইচ্ছে আছে। আমাকে দিয়ে যদি কেউ উপকৃত হয়, সেটা আমার সবসময়ই ভাল লাগে। আমি যদি দেশের পর্যটনের জন্য ভাল কিছু করতে পারি সেটা আমার জন্য অবশ্যই দারুণ কিছু হবে। আমার পারফরমেন্সে যখন দল ম্যাচ জেতে তখন যেমন সেটা আমার কাছে বিশাল কিছু মনে হয়, এটাও ঠিক তেমন কিছু । এটা আমার জন্য অনেক বড় একটা প্রাপ্তি। তারা যদি আমাকে চূড়ান্ত করে তাহলে আমি চেষ্টা করবো, তাদের আস্থার শতভাগ প্রতিদান দিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: