সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিয়া আক্তার হোসেন ছানুর মৃত্যুতে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইউকের শোক প্রকাশ

akhter_hossainনাজমুল ইসলাম সুমন: যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক যুক্তরাজ্য শাপলা ইয়ুথ ফোর্সের প্রতিষ্ঠাতা, সজ্জন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, বিশিষ্ট ক্রীড়া ও যুব সংগঠক. জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের বাসিন্দা মিয়া আক্তার হোসেন ছানু গত ২২শে নভেম্বর সকাল ১১ ঘটিকায় ঢাকায় শান্তিনগরস্থ তার নিজ ফ্লাটে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন) লন্ডনে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে প্রবাসী বাঙালী কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।
এদিকে যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের.কেন্দ্রীয় কনভেনার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ এবং জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কেন্দ্রীয় সেক্রেটারি আলহাজ্ব লিয়াকত আলী এক যুক্ত বিবৃতিতে মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবার / পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।
শোকবাণীতে যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য ও ওয়েলস আওয়ামীলীগের লিডার মকিস মনসুর আহমদ বিবৃতিতে সানু মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, তার মৃত্যুতে প্রবাসী বাঙালিদের জন্য এক অপূরণীয় ক্ষতি। একজন নিবেদিত প্রাণ কর্মী হিসেবে সানু মিয়া বাঙালির প্রতিটি আন্দোলনে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের কর্মী হিসেবে সারাটি জীবন তিনি মানুষের মুক্তির লক্ষ্যে কাজ করেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সানু মিয়া সকলের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন। একজন সজ্জন, সদালাপী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সানু মিয়া তার কর্মের মধ্যেই আমাদের মাঝে বেঁচে থাকবেন। মিয়া আক্তার হোসেন ছানুর মৃত্যুতে বৃটেন প্রবাসী তথা আমরা আওয়ামী- পরিবারের একজন নিবেদিত প্রান নেতাকে হারালাম।মহান আল্লাহতালা যেনো উনাকে জান্নাতবাসী করেন, এই দোয়া করার জন্য মকিস মনসুর আহমদ সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: