সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রীড়া প্রতিমন্ত্রীর গৃহকর্মীর লাশ উদ্ধার

1479883014নিউজ ডেস্ক:: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারের বাসভবন থেকে গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে রাজধানীর রমনার মিন্টো রোডের বাসভবন থেকে এই লাশ উদ্ধার করা হয়।

ঐ গৃহকর্মীর নাম মিলন (২২)। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, প্রেমের ব্যর্থতার জের ধরে মঙ্গলবার রাতে মিলন গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করেছেন।

রমনা থানার ওসি মশিউর রহমান জানান, সকালে প্রতিমন্ত্রীর বাসভন থেকে খবর পেয়ে তার বাসায় গিয়ে লাশ উদ্ধার করা হয়। বাসভবের কমন ডাইনিং রুমের সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি পেঁচানো মিলনের লাশ ঝুলছিল। দার বাড়ি মাগুরার শালিখা উপজেলায়।

তিনি জানান, প্রতিমন্ত্রীর এলাকার ছেলে হিসেবে তার বাসায় কাজে যোগ দেয় মিলন। ঐ এলাকার ১০ম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে মিলনের প্রেম ছিল। কিন্তু ঐ ছাত্রী ব্রাহ্মণ হওয়ায় পরিবারের পক্ষ থেকে তাদের সম্পর্ক মেনে নিচ্ছিল না। মিলন নমশূদ্র হওয়ায় ঐ ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে ভাটা পড়ে। এর জের ধরে মঙ্গলবার রাতেও তাদের সঙ্গে মোবাইল ফোনে কথোপকথন হয়েছে।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরকার জানান, সুরতহাল রিপোর্ট অনুযাযী ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। এরপরও বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: