সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুক লাইভে এসে জরিমানা গুনতে হলো ওয়ার্নদের!

full_998882847_1479897394আন্তর্জাতিক ডেস্ক:: সাম্প্রতিক সময়ে ফেসবুক লাইভ খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। সাধারান মানুষের পাশাপাশি অনেক তারকারাও ফেসবুক লাইভে আসেন তাদের ভক্তদের সাথে কথা বলতে। ঠিক এমনটা করতে গিয়েই বিপদে পড়লেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগস্পিনার শেন ওয়ার্ন। তার সঙ্গে ছিলেন কেভিন পিটারসেন ও মাইকেল স্ল্যাটার।

ঘটনাটি অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকার মধ্যকার হোবার্ট টেস্টের তৃতীয় দিনে সময়কার। সেদিনের মত খেলার ধারাভাষ্য শেষ করে গাড়িতে করে ফিরছিলেন ওয়ার্ন, পিটারসেন ও স্ল্যাটার। তখনই ফেসবুকে চার মিনিটের এই লাইভ ভিডিওটি প্রচার করেছিলেন ওয়ার্ন। সেখানে তারা ঠাট্টা-তামাশা করছিলেন হোবার্ট টেস্টে অসিদের দুদর্শা নিয়ে। কিন্তু চলন্ত গাড়িতে সিটবেল্ট না বাধার ব্যাপারটি ঠিকই চোখে পড়ে গেছে তাসমানিয়ার ট্রাফিক পুলিশের। ভিডিওর শেষ মুহূর্তে এসে অবশ্য ঠিকই সিটবেল্ট বেঁধে নিয়েছিলেন ওয়ার্নরা। কিন্তু সেটিতে সন্তুষ্ট হতে পারেনি তাসমানিয়ার ট্রাফিক পুলিশ।

সেজন্যই এই তিন তারকা ক্রিকেটারকে জরিমানাও করেছে তাসমানিয়ার পুলিশ। তিনজনকে দিতে হয়েছে ৩০০ ডলার জরিমানা। পুলিশ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ‘তাসমানিয়ার পুলিশ গাড়ির চালক ও যাত্রীদের স্মরণ করিয়ে দিতে চায় যে, সিট বেল্ট জীবনরক্ষাকারী এবং চালকদের উচিত যাত্রীদেরও এটা ব্যবহারে উদ্বুদ্ধ করা।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: