সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইটেম গানে মাতাতে আসছেন মিমো

full_616531472_1479889689বিনোদন ডেস্ক:: কিছুদিন আগে ‘সোনাবন্ধু’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো ঢাকাই ছবির আইটেম কন্যাদের তালিকায় নাম লিখিয়েছেন সুপার হিরোইনখ্যাত লামিয়া মিমো।

দ্বিতীয়বারের মতো আরেকটি ছবির আইটেমকন্যা হিসেবে পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন তিনি। ছবিটির নাম ‘ঢাকা অ্যাটাক’। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটির আইটেম গানটিতে মিমোর সঙ্গে দেখা যাবে নবাগত নায়ক জনকে।

সম্প্রতি এফডিসির কড়ইতলায় আইটেম গানটির শুটিং ধারণ করা হয়েছে। তানজিলের কোরিওগ্রাফিতে ‘টিকাটুলির মোড়ে’ গানের সঙ্গে নাচতে দেখা যাবে মিমোসহ একঝাঁক তরুণ-তরুণীকে।

প্রথমবার কোনো চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করার প্রসঙ্গে মিমো বলেন, ‘বর্তমানে আইটেম গান ছবির অন্যতম প্রধান আকর্ষণ। এই ছবির আইটেম গানটি গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই রাখা হয়েছে। বেশ আয়োজন করেই শুটিং করা হয়েছে গানটির। এতে পারফর্ম করে আমারও দারুণ লেগেছে। আশা করি দর্শকরাও ইনজয় করবেন।’

উল্লেখ্য, সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখে মিমো। এরপর ‘এক জবান’, ‘কিং খান’, ছবিতে অভনয় করেছেন তিনি। এছাড়াও তার অভিনীত ‘শতরূপে শতবার’, ও ‘মুখোশ মানুষ’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

কিছুদিন ‘সোনাবন্ধু’ ছবির একটি আইটেম গানেও নাচতে দেখা গেছে তাকে। তাই বিপাশা কবিরের পর লামিয়া মিমোকে বর্তমানে চলচ্চিত্রের নতুন আইটেমকন্যা হিসেবেই বিবেচনায় আনা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: