সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুলেটপ্রুফ বাথরুম বানালেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী

1479886672আন্তর্জাতিক ডেস্ক:: তার সার্বক্ষণিক নিরাপত্তায় রয়েছেন পর্যাপ্ত সংখ্যক সশস্ত্র কর্মী। থাকার জন্য নির্মাণ করা হয়েছে কড়া নিরাপত্তায় মুড়ে রাখা একটি বাড়ি। কাজের প্রয়োজনে এখানে-সেখানে যাওয়ার জন্য রয়েছে ‘মাইন-প্রুফ’ গাড়ি। কিন্তু তাতেও সন্তুষ্ট নন তিনি। আর তাই এবার নিজের জন্য বুলেটপ্রুফ বাথরুমও বানালেন।

এই তিনিটা হচ্ছেন জেড প্লাস নিরাপত্তা পাওয়া ভারতের তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। তেলেঙ্গানার বেগমপেটে রাজপ্রাসাদের মতো বিশাল বাড়ি বানিয়েছেন তিনি। আর সেই বাড়িতেই বানিয়েছেন ওই বুলেটপ্রুফ বাথরুম।

টাইমস অফ ইন্ডিয়ার খবরে প্রকাশ, তার বাড়ির প্রত্যেকটি জানালায় লাগানো হয়েছে বুলেটপ্রুফ কাঁচ। বাড়ির দুটি বাথরুম, এর মধ্যে একটি চন্দ্রশেখর রাওয়ের এবং অন্যটি তার ছেলে কেটিআর-এর। এই দুটি বাথরুমেও উন্নত মানের বুলেটপ্রুফ কাঁচ লাগানো হয়েছে। এর পিছনে খরচ হয়েছে কয়েক লাখ রুপি।

আগামী বৃহস্পতিবার নতুন বাড়িটিতে স্থানান্তরিত হচ্ছেন চন্দ্রশেখর রাও। এই বাড়িতে ৫০ জন নিরাপত্তা-কর্মী মোতায়েন থাকবে। এর মধ্যে একটা বড় অংশের কাছে উন্নত অস্ত্র থাকবে এবং কয়েকজন ইন্টেলিজেন্স সিকিউরিটি উইং বা আইএসডব্লুর কর্মী।

এই বাড়ির ভিতরে ঢুকতে গেলে যতই পরিচিত হোক না কেন ফোন, ঘড়ি এবং অন্যান্য ধাতব যাবতীয় জিনিস বাইরে নিরাপত্তা-কর্মীদের কাছে রেখে ঢুকতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: