সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বস্তি নিয়ে কাজে ব্যস্ত ঈশানা

1479886020বিনোদন ডেস্ক:: মামলা থেকে অব্যাহতি পেয়ে সোজা বান্দরবানে হাজির মডেল-অভিনেত্রী ঈশানা। পুরো নাম মৌনিতা খান ঈশানা। জনপ্রিয় ধারাবাহিক ‘নোয়াশাল’র শ্যুটিংয়ে অবস্থান করছেন সেখানে। সাম্প্রতিক কাজ, মামলা থেকে অব্যাহতি ও প্রাসঙ্গিক বিভিন্ন বিষয়ে তার সঙ্গে ইত্তেফাক অনলাইনের সঙ্গে কথা হলো।
অন্যদিনের চেয়ে একটু বেশি আনন্দিত ঈশানা। কারণটাও তার মুখে জেনে নেয়া যাক। শ্যুটিংয়ের শিডিউল ফাঁসানো ও বাদীর অনুপস্থিতিতে শুটিং সেটে তাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় এবং ফেসবুকে এ বিষয়ে মানহানিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে মামলা করা হয় তার বিরুদ্ধে।
গত ৩ ফেব্রুয়ারি প্রযোজক অভিনেতা মারুফ খান আদালতে ঈশানার বিরুদ্ধে এ মামলাটি করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক নথি পর্যালোচনা করে ঈশানাকে মামলার দায় থেকে অব্যাহতি দেয়া হয়েছে গতকাল মঙ্গলবার।
ঈশানা বলেন, ভাষায় প্রকাশ করা যাবে না যে আমি কতটা খুশি। আমি বিশ্বাস করি সত্যের জয় হবেই, সেটি আমি কাল পেয়েছি। অহেতুক আামকে সাফার করতে হয়েছে। তিনি আরো বলেন, এ বিষয়টি নিয়ে শুধু আমি না, আমার বাবা-মাকেও অসহ্য রকমের কথা শুনতে হয়েছে, এধরণের মামলার ঝামেলার থেকে মুক্ত হতে পেরে খুব আনন্দিত হয়েছি।
বান্দরবানে ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’র শ্যুটিংয়ের জন্য মেকাপ নিচ্ছিলেন ঈশানা। তিনি বলেন, ‘গতকাল এসেছি বান্দরবানে, এখন শ্যুটিংয়ের জন্য রেডি হচ্ছি। আজ বুধবার এ নাটকটির ৪০০তম পর্ব প্রচারিত হবে, সেটের সবাই খুব বেশি আনন্দিত’।
উল্লেখ্য, আরটিভির বহুল প্রচারিত ধারাবাহিক ‘নোয়াশাল’। কামরুল হাসানের রচনায় নোয়াশাল ধারাবাহিকটি পরিচালনা করেছেন অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, ঈশানা, বিনয় ভদ্রসহ অনেকে।
‘নোয়াশাল’ ধারাবাহিকে ঈশানা মৌ চরিত্রে অভিনয় করেছেন। গল্পে, ঈশানা যুক্তরাজ্য থেকে পড়াশোনা করে বাংলাদেশে এসেছেন। নিশা তাঁর কাছের বান্ধবী । বন্ধুর মাধ্যমে তাঁর পরিচয় হয় রওনকের সঙ্গে। এভাবে সম্পর্কের দিকে তাঁরা এগোতে থাকেন। কিন্তু তাঁদের সম্পর্কে জটিলতা তৈরি করে ঈশানার ফেসবুক বন্ধু সাঈদ বাবু।
অন্যান্য কাজের বিষয়ে ঈশানা বলেন, একুশে টিভিতে প্রচারিত হচ্ছে নাটকের নাম ‘তুমি আসবে বলে’। এটি রচনা করেছেন টুকু মজনিউল এবং নির্মাণ করেছেন লুৎফুন্নাহার মৌসুমী। এশিয়ান টিভিতে মাঈনুল হাসান খোকনের ‘হাই সোসাইটি’ ধারাবাহিক প্রচারিত হচ্ছে। এছাড়াও আরো কিছু কাজে ব্যস্ত ঈশানা।
সম্প্রতি হ্যামকোর দুটি টিভিসিতে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপন দুটি ইতোমধ্যে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে বলে জানালেন জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: