সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান কে সিলেট কমার্স কলেজের অভিনন্দন

unnamed-2শিক্ষামন্ত্রনালয়ে এ কে এম গোলাম কিবরিয়া তাপাদারকে সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন করায় সিলেট কমার্স কলেজের পক্ষ থেকে মঙ্গলবার তার অফিসে ফুলেলে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুহিবুর রহমান ফাউন্ডেশন পরিচালিত সিলেট কমার্স কলেজের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো.মুহিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ ড. মোস্তাক আহমাদ দীন ,পরিচালনা পর্ষদের সদস্য সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব. রেক্টর মো. শামসুর রহমান প্রমুখ ।
উল্লেখ্য এ কে এম গোলাম কিবরিয়া তাপাদারকে সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন করা হয় গত সোমবার । শিক্ষামন্ত্রনালয়ের এক পরিপত্রের মাধ্যমে এ নিয়োগ দেয়া হয়। ২১ নভেম্বর থেকে এ নিয়োগ কার্যকর হয়।অধ্যাপক এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার ১৯৮৮ সালে বিয়ানীবাজার সরকারি কলেজে কর্মজীবন শুরু করেন। পরবর্তীকালে বিভিন্ন সময়ে বিভিন্ন কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করেন।

এছাড়া ঢাকায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে কর্মরত ছিলেন। তিনি এর আগে কলেজ পরিদর্শক, সচিব ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার ১৯৫৯ সালের ৮ ফ্রেব্রুয়ারি বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহন করেন। তিনি গ্রামের স্কুল থেকে প্রাথমিক ও পিএইচজি হাইস্কুল থেকে এসএসসি পাস করেন। বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে স্নাতক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: