সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ জেলা জাসদের দ্বিবার্ষিক সম্মেলন : সভাপতি আবু সুফিয়ান সম্পাদক সালেহীন

15168637_1770204786533440_3307015257990502480_oসুনামগঞ্জ জেলা জাসদের (আম্বিয়া-প্রধান) দ্বিবার্ষিক সম্মেলন গত সোমবার সুনামগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর জাসদের সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদ।

সুনামগঞ্জ জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় জাসদ ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক সালেহীন চৌধুরী শুভের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় সহসভাপতি গিয়াস আহমদ, সিলেট মহানগর জাসদের সাংগঠনিক সম্পাদক সোহরাব আলী, সহ সম্পাদক জহির রায়হান। বক্তব্য রাখেন জাতীয় যুবজোট সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এইচএম জাকারিয়া সুমন, সাধারণ সম্পাদক আবু হাসনাত খান, জাসদ নেতা শরীফ আহমদ, শীরণ মিয়া ও জুয়েল চৌধুরী প্রমুখ। দ্বিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানকে সভাপতি, সালেহীন চৌধুরী শুভকে সাধারণ সম্পাদক ও আবুল হাসানাত খানকে সাংগঠনিক সম্পাদক করে ৩৩ সদস্যবিশিষ্ট সুনামগঞ্জ জেলা জাসদের (আম্বিয়া-প্রধান) কমিটি গঠন করা হয়। কাউন্সিলের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর জাসদের সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির আহমদ বলেন, শ্রেণি বৈষম্যের অবসান ও শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) প্রতিষ্ঠা লাভ করে। আজও জাসদ সেই সংগ্রাম অব্যাত রেখেছে। তিনি আরও বলেন, শান্তি, উন্নয়ন, সমতা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে গণতন্ত্রের ভিত্তিমুল সুদৃঢ় ও ষড়ন্ত্রের রাজনীতি প্রতিহত করতে হবে। তিনি বলেন, দলকে শক্তিশালী করে অসাম্প্রদায়িক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ গঠনে সকল জাসদ নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: