সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্যে প্রবাসী সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছানু মিয়া আর নেই : বিভিন্ন মহলের শোক

eeeeeled-1-copyজগন্নাতপুর সংবাদদাতা  ::
জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিয়া আখতার হোসেন ছানু (৫২) আর নেই। (ইন্না… রাজিউন)। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি সপরিবারে দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করতেন। কিছু ধরে তিনি তাঁর মালিকানাধীন ঢাকায় নিজ বাসায় অবস্থান করছিলেন।
ছানু মিয়ার মৃত্যুর খবর পেয়ে তার স্বজনরা আগামীকাল বৃহস্পতিবার দেশে আসছেন। ওই দিন বাদ আছর শ্রীরাসমী গ্রামের মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম,এনামুল কবীর ইমন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নজরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: