সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট আলীয়া মাদরাসা মাঠ থেকে সরানো হচ্ছে প্রধানমন্ত্রীর জনসভাস্থলের সরঞ্জাম

images-1ডেইলি সিলেট ডেস্ক:: হাজারো নেতাকর্মীর প্রত্যাশা আর দলীয় প্রচার-প্রচারণার মাঝপথে স্থগিত হওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থলের সরঞ্জামও সরিয়ে নেওয়া নেওয়া হচ্ছে। সিলেট নগরীর চৌহাট্টাস্থ আলীয়া মাদরাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আয়োজিত আলিয়া মাদরাসা মাঠে গিয়ে দেখা গেছে এই চিত্র।

আগামীকাল বুধবার আলীয়ার ময়দানে অনুষ্টিত হওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর জনসভা। কিন্তু রবিবার বিকালে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত হয় জেলা পরিষদ নির্বাচনের। নির্বাচনী আচরণ ও বিধিমালা যাতে ভঙ্গ না হয় তাই প্রধানমন্ত্রী তার নিজের সফর বাতিল করেন। জনসভা স্থগিত হওয়ায় সরিয়ে নেওয়া হচ্ছে জনসভাস্থলের সরঞ্জামসহ।

দীর্ঘ ছয়দিন অক্লান্ত পরিশ্রম করে তৈরী করা মঞ্চসহ সমাবেশে নানা কাজ প্রায় সমাপ্ত হওয়ার পথে ছিল।
সরজমিনে দেখা যায়, ১০ জন শ্রমিক জনসভার মঞ্চসহ আশেপাশের বাঁশ দিয়ে তৈরি করা সীমানা তুলে নেওয়া হচেছ। সকাল থেকেই শুরু জনসভাস্থলের আসবাবপত্র, নেতকর্মীদের লাগানো ব্যানার-ফেস্টুন সরানো হচ্ছে।

কর্মরত এক শ্রমিক জানান, অনেক আশা-আকাঙ্খা করে সুন্দর করে মঞ্চ সাজানো হয়েছিল। কিন্তু সাধের সকল আশা জলে ভেস্তে গেল। আমরা মঞ্চে কাজ করেছিলাম এই আশায় যে প্রধানমন্ত্রী মঞ্চে উঠে ভাষণ দিবেন, সেই আশাও পূরণ হলো না।
জনসভার সরঞ্জাম সরাতে কতোদিন লাগবে এমন প্রশ্নে শ্রমিক প্রতিবেদককে জানান- বড় ধরনের লোকসমাগমের মাথা চিন্তায় রেখে আয়োজনকরা আমাদের দায়িত্ব দিয়েছিলেন। সকল মালামাল সরাতে কমপক্ষে ৩ দিন লাগবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: