সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবীণ সাংবাদিক জাহিরুল হকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

sylhet-press-club-copyসিলেট প্রেসক্লাব :
দৈনিক সিলেট বাণীর সম্পাদক সিলেট প্রেসক্লাবের প্রবীণ সদস্য আলহাজ্ব জাহিরুল হক চৌধুরী আর নেই। গতকাল সোমবার রাত ১টায় তিনি নগরীর একটি ক্লিনিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি— রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫)।
সিলেটের প্রবীণ সাংবাদিক আলহাজ্ব জাহিরুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। ক্লাবের সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মোহাম্মদ রেনু এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনলাইন প্রেসক্লাবের শোক :
দৈনিক সিলেট বাণীর সম্পাদক প্রবীন সাংবাদিক আলহাজ্ব জাহিরুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ। ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
ওজাস-এর শোক :
প্রবীণ সাংবাদিক আলহাজ্ব জাহিরুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অনলাইন জানালিষ্ট এসোসিয়েশন সিলেট (ওজাস) নেতৃবৃন্দ। এক শোক বার্তায় ওজাস সভাপতি আব্দুল মুহিত দিদার ও সাধারণ সম্পাদক মারুফ হাসান মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। পাশাপাশি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সিলেট লেখক ফোরাম-এর শোক :
দৈনিক সিলেট বাণী সম্পাদক প্রবীণ সাংবাদিক আলহাজ্ব জহিরুল হক চৌধুরীর ইনতেকালে গভীর শোক প্রকাশ করেছেন, সিলেট লেখক ফোরাম সভাপতি বাংলা টিভি প্রতিনিধি কবি নাজমুল ইসলাম মকবুল, সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউর রহিম শাহিন কোষাধ্যক্ষ কাজী শফিকুল ইসলাম প্রমূখ।
তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, প্রবীণ সাংবাদিক আলহাজ্ব জহিরুল হক চৌধুরীর দীর্ঘদিন থেকে বার্ধ্যক্ষ জনিত নানা রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। আজ মঙ্গলবার বাদ যোহর নগরীর নয়াসড়ক মসজিদে মরহুমের নামাজে জানাযা শেষে মানীক পীর (রহ.) টিলায় তাকে দাফন করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: