সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মাছ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামী রাজু ও তার সহযোগী গ্রেফতার

unnamed-6স্টাফ রিপোর্টার:: সিলেটে মাছ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামী রাজু ও তার সহযোগী গ্রেফতার করেছে র‍্যাব-৯। র‍্যাব সূত্রে জানা যায়,
গত ১৬ নভেম্বর ২০১৬ ইং তারিখে সিলেট রেলওয়ে স্টেশন লিংক রোড এলাকায় আব্দুর রাজ্জাক(৪৮) নামের এক মাছ ব্যবসায়ী ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হয়। এই চাঞ্চল্যকর হত্যা ঘটনার প্রেক্ষিতে দক্ষিণ সুরমা থানায় মামলা নং-১১ তাং ১৬/১১/২০১৬ ইং, ধারা- ৩০২ দন্ডবিধি রুজু করা হয় । উক্ত মামলায় পৃর্বে গ্রেফতারকৃত আসামী বাবলু বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মূল কিলার নাজিমুল ইসলাম ওরফে রাজুসহ কয়েকজনের নাম উল্লেখ করে। মূল আসামী হত্যাকারী রাজুসহ তার সহযোগীদের গ্রেফতার অভিযানের ধারাবাহিকতায় ২১ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ৮টা নাগাদ র‌্যাব-৯, এর একটি বিশেষ দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান হত্যাকারী রাজুকে গ্রেফতার করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি তার হেফাজতে থাকা অবস্থায় উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ নাজিমুল ইসলাম ওরফে রাজু (২০)। সে কিশোরগঞ্জ জেলার ইটনা থানার মৃত মাতব্বর আলীর ছেলে। যে বর্তমান কদমতলী রেলওয়ে স্টেশনের ভাসমান ছিনতাইকারী। সে সিলেটের কদমতলী এলাকায় কুখ্যাত ছিনতাইকারী ও মাদকাসক্ত হিসাবে পরিচিত। ছিনতাইয়ের ঘটনার সম্পৃক্ততায় এসএমপি’র বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং বেশ কয়েক বার পুলিশ কর্তৃক গ্রেফতার হয়।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, রাজু ও তার সহযোগী রুবেল, কানা মনির, বাবলুসহ নিহত রাজ্জাকের হেফাজতে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনতাই করাকালে রাজ্জাক বাধা দিলে রাজু তাকে তার হাতে থাকা ছুরি দিয়ে প্রথমে রাজ্জাককে ভয় দেখায় এবং তাতে রাজ্জাক আবারো বাঁধা দিলে এক পর্যায়ে বাবলু, কানা মুনির ও রুবেল রাজ্জাককে ধরে রাখে ও রাজু ছুরি দিয়ে রাজ্জাকের পেটে আঘাত করে এলোপাতাড়ী কোপালে ঘটনাস্থলে রাজ্জাক মারা যায় বলে রাজু স্বীকার করে। পরবর্তীতে রাজুর স্বীকারোক্তির প্রেক্ষিতে পৃথক আরেকটি অভিযানে পুরাতন রেল স্টেশন এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ও উদ্ধারকৃত ছুরি এসএমপি‘র দক্ষিন সুরমা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: