সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুসলিমদের বিরুদ্ধে অযৌক্তিক কোন পদক্ষেপ গ্রহণ করলে সর্বাত্মক আন্দোলনের ঘোষণা – লুইস সিপুলভেদার

unnamed-1সাখাওয়াত হোসেন সেলিম, নিউইয়র্ক:: নিউইয়র্কে এসেম্বলিম্যান লুইস সিপুলভেদা তার সম্মানে আয়োজিত ভিক্টোরি ডিনার উৎসবে বলেছেন, নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প রেজিষ্ট্রেশনসহ মুসলিমদের বিরুদ্ধে অযৌক্তিক কোন পদক্ষেপ গ্রহণ করলে তিনি তার সর্বাত্মক শক্তি দিয়ে তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবেন। নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ থেকে নির্বাচিত এসেম্বলিম্যান লুইস সিপুলভেদার সম্মানে আনন্দঘন পরিবেশে গত শনিবার রাতে ব্রঙ্কসের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে এ ব্যতিক্রমী ডিনার পার্টি। সদ্য সমাপ্ত নিউইয়র্ক স্টেট এসেম্বলির নির্বাচনে বিপুলভাবে বিজয়ী লুইস সিপুলভেদার সম্মানে ’ভিক্টোরি ডিনার ইন অনার অব এসেম্বলিম্যান লুইস সিপুলভেদা’ শিরোণামে এ অনুষ্ঠানের আয়োজন করেন নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ এর জুডিশিয়াল ডেলিগেট ও বাংলাদেশী আমেরিকান উইম্যান এসোসিয়েশন’র প্রেসিডেন্ট রেক্সোনা মজুমদার।

স্থানীয় কমিউনিটি বোর্ডের ফাস্ট ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট আইনজীবী মোহাম্মদ এন মজুমদার মাস্টার অব ল এর সভাপতিত্বে এবং তরুন কমিউনিটি এক্টিভিস্ট রাশেদ মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে এসেম্বলিম্যান লুইস সিপুলভেদা ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন, অনুষ্ঠানের গেস্ট অব অনার বাংলাদেশের মৌলভীবাজার ডিস্ট্রিক্ট চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট একিউএম নাসির উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আয়োজক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ এর জুডিশিয়াল ডেলিগেট রেক্সোনা মজুমদার, বিশিষ্ট রাজনীতিক আব্দুর রহিম বাদশা, মামুন’স টিউটোরিয়ালের প্রিন্সিপাল বিশিষ্ট শিক্ষাবিদ শেখ আল মামুন, টিউটোরিয়ালের ডাইরেক্টর ডা. নাহিদ খান, টাইম টেলিভিশনের হেড অব প্রোগ্রাম মেরি যোবায়দুন্নেসা, বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট সাখাওয়াত আলী, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুন, কবি জুলি রহমান, নাসির উদ্দিনসহ কমিউনিটির নের্তৃবৃন্দ। অনুষ্ঠানে এসেম্বলিম্যান লুইস সিপুলভেদা বলেন, নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প রেজিষ্ট্রেশনসহ মুসলিমদের বিরুদ্ধে অযৌক্তিক কোন পদক্ষেপ গ্রহণ করলে তিনি তা বন্ধে সর্বাত্মক প্রতিরোধ গড়ে তুলবেন। তিনি বলেন, মার্কিন সংবিধান সকলের সমান অধিকার নিশ্চিত করেছে। এখানে রয়েছে সকল ধর্ম-বর্ণের সমান অধিকার। ইমিগ্র্যান্টদের দেশ আমেরিকার অহংকারের অন্যতম কারণও এটি। তিনি বলেন, নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার নির্বাচনী প্রচারণায় সৃষ্ট আশঙ্কাকে ভুল প্রমাণ করে সংবিধান সমুন্নত রাখবেন এটাই সকলে প্রত্যাশা করেন।

লুইস সিপুলভেদা বাংলাদেশী কমিউনিটিকে তার অকৃত্তিম বন্ধু হিসেবে আখ্যাহিত করে সব সময় তাদের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে তার সম্মানে এ সুন্দর আয়োজনের জন্য আয়োজকসহ বাংলাদেশী কমিউনিটির প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আইনজীবী মোহাম্মদ এন মজুমদার বাঙালি অধ্যুষিত ব্রঙ্কসের বাংলাবাজার (স্টারলিং) এভিনিউ থেকে কুইন্সের জ্যাকসন হাইটস পর্যন্ত বাস সার্ভিস চালুর দাবি জানিয়ে এব্যাপারে এসেম্বলিম্যান লুইস সিপুলভেদার সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানান হয় লুইস সিপুলভেদাকে এবং বিশেষ ক্রেস্ট প্রদান করা হয় গেস্ট অব অনার একিউএম নাসির উদ্দিনকে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: