সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের আস্থা অর্জনই দুদকের লক্ষ্য: দুদক চেয়ারম্যান

1479735472নিউজ ডেস্ক:: জনগণের আস্থা অর্জন করাই দুর্নীতি দমন কমিশনের (দুদক) লক্ষ্য। তবে অনেক ক্ষেত্রেই দুদক জনগণের সে প্রত্যাশা পূরণ করতে পারছে বলে আমরা দাবি করতে পারি না। কিন্তু আমাদের আন্তরিকতা ও প্রচেষ্টা লক্ষ্য অর্জনে অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সংস্থাটির চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

সোমবার রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমিতে দুর্নীতি দমন কমিশনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে সকাল সাড়ে নয়টায় কমিশনের প্রধান কার্যালয় প্রাঙ্গণে কমিশনের চেয়ারম্যান, দুই কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদ ও এ,এফ,এম আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে জাতীয় সংগীত পরিবেশ, জাতীয় পতাকা ও কমিশনের পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন। পরে বেলা ১০ টার দিকে শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালায় কমিশনের দ্বাদশ প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে দুদক চেযারম্যান ইকবাল মাহমুদ বলেন, আমরা ব্যর্থ হয়েছি, এটা সঠিক নয়। কারণ এ সময়ে আমাদের অনেক অর্জন হয়েছে। আমরা জনগণের আস্থা অর্জনে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। হতে পারে অনেক ক্ষেত্রে সকলের প্রত্যাশা পূরণ করতে পারিনি। তবে ভবিষ্যতে আস্থা বাড়িয়ে সকলের প্রত্যাশা পূরণ করব। এক্ষেত্রে গণমাধ্যম, সুশীল সমাজ, পেশাজীবীসহ সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা প্রত্যাশা করেন দুদক চেয়ারম্যান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: