সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে গলা কেটে সৌদি প্রবাসীর আত্মহত্যা

attohottah1-1-1কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে গলা কেটে আত্মহত্যা করেছে এক সৌদি প্রবাসী।

জানা যায়, সে উপজেলার ২নং ইউনিয়নের দক্ষিণ লক্ষীপ্রসাদ গ্রামের মৃত মুজ্জমিল আলীর পুত্র মঈন উদ্দিন (৪২)। দীর্ঘ প্রায় ১১ বছর পূর্বে সৌদ্দি আরব থেকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় দেশের বাড়িতে ফিরে আসে। এরপর থেকে পরিবারের লোকজন বিভিন্ন চিকিৎসা করে ব্যর্থ হন।

পরিবার সূত্রে জানা যায়, সব ধরনের ঔষধ সেবন থেকে সে বিরত থাকে এবং পাগলামীর সীমা এত বেড়ে যায় যে এলাকার লোকজনের উপর আক্রমনের চেষ্টায় সব সময় লিপ্ত থাকে। এতে পরিবারের লোকজন বিরক্ত হয়েও যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলতে প্রায় ১বছর পূর্ব থেকে তাকে শিকল দিয়ে এক পা বেধে ঘরের মধ্যে বন্দি করে রাখেন।

কিন্তু হঠাৎ করে সোমবার বেলা ১টার দিকে বাড়ির সবাই নিয়মিত কাজ কর্মে চলে গেলে সে ছোট এক শিশুকে দিয়ে পূর্বের ন্যায় মুখ সেইভের কথা বলে দোকান থেকে ব্লেড আনতে বলে। শিশুটি দোকান থেকে ব্ল্যাড এনে দিয়ে চলে গেলে সবার অগোচরে ঘরের কোনে গিয়ে ব্ল্যাড দিয়ে গলা কেটে আত্মহত্যা করে।

এসময় তার গলার শব্দ শুনতে পেরে বাড়ির লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করা অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নিহতের ছোট ভাই হাফিজ আব্দুল্লাহ। পরে পরিবারের লোকজন কানাইঘাট থানা পুলিশকে খরব দিলে থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তে সিলেট ওমেক হাসপাতালে প্রেরণ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: