সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্তমান সরকার সশস্ত্র বাহিনীর কল্যাণে কাজ করছে- সিলেটে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ

15175449_10206047871994839_402202910_nস্টাফ রিপোর্টার:: বর্তমান সরকার সশস্ত্র বাহিনীর কল্যাণে কাজ করছে। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই সশস্ত্র বাহিনীর উন্নয়নে ব্যাপক কার্যক্রম পরিচালনা করেছে। সিলেট সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ পরবর্তী বাংলাদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন দেশের যুগোপযোগী সেনাবাহিনী গঠনে কার্যক্রম শুরু করেছিলেন। সেই ধারাবাহিকতায় আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলে ১৭ পদাতিক ডিভিশন উদ্বোধন করবেন।
অনুষ্ঠানের শুরুতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয় এবং কেক কেটে সশস্ত্র বাহিনী দিবস ২০১৬ এর শুভ সুচনা করেন প্রধান অতিথি ভ’মি মন্ত্রী শামসুর রহমান শরীফ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া কমান্ডার মেজর জেনারেল আনোয়ারুল মোমেন, পিএসসি এবং এসআইএনটি এর কমান্ড্যান্ট মেজর জেনারেল মো: সাইফুল আলম, এডব্লিউসি, পিএসসি।

প্রধান অতিথি তার বক্তব্যে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সশস্ত্র বাহিনী জাতীয় পর্যায়ে যে কোন দুর্যোগ মোকাবিলা, অবকাঠামো নির্মাণ, আর্তমানবতার সেবা, পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস দমন, জঙ্গী দমন, বিভিন্ন গঠনমূলক কর্মকান্ডসহ জাতিসংঘের শান্তিরক্ষা কার্যক্রমে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আন্তর্জাতিক পরিমন্ডলে দেশের ভাবমুর্তি উজ্জল করছে বলে অভিহিত করেন।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সামরিক কর্মকর্তা, বেসামরিক ও পুলিশ প্রশাসনের সকল উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: