সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পাগলা কুকুর’ ম্যটিসকে প্রতিরক্ষামন্ত্রী হিসেবে ভাবছেন ট্রাম্প!

1479721910আন্তর্জাতিক ডেস্ক:: নতুন নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রতিরক্ষামন্ত্রী পদের জন্য জেনারেল জেমস ম্যাটিসকে বিবেচনা করছেন। টুইটারে দেয়া একটি পোস্টে সাবেক এই মেরিন কোর জেনারেলকে পাগলা কুকুর (ম্যাড ডগ ম্যাটিস) বলে উল্লেখ করেন।

নিউজার্সিতে শনিবার মার্কিন সামরিক বাহিনী সেন্ট্রাল কমান্ডের সাবেক প্রধানের সঙ্গে সাক্ষাতের পরে টুইটারে দেয়া এক পোস্টে ট্রাম্প বলেন, জেনারেল জেমস ম্যাড ডগ ম্যাটিসকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের জন্য বিবেচনা করা হচ্ছে। সে একজন প্রকৃত জেনারেলের জেনারেল।

শনিবার ট্রাম্প কড়া সমালোচক মিট রমনির সঙ্গেও দেখা করেন। তাকে পররাষ্ট্রমন্ত্রীর জন্য বিবেচনা করা হচ্ছে। এছাড়া রবিবারের মধ্যে ট্রাম্পের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার দৌড়ে এগিয়ে থাকা সাবেক নিউইয়র্ক মেয়র রুডি জুলিয়ানি ও বাণিজ্য মন্ত্রণালয়ের জন্য বিবেচিত বিলিয়নিয়ার বিনিয়োগকারী উইলবার রসের সঙ্গে দেখা করার কথা রয়েছে।

রবিবার ফক্স নিউজের সঙ্গে কথোপকথনে নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স বলেন, ম্যাটিসের কিংবদন্তি সামরিক ক্যারিয়ার রয়েছে। রমনিকে যে পররাষ্ট্র মন্ত্রণালয়ের জন্য বিবেচনা করা হচ্ছে সেটিও তিনি নিশ্চিত করেন। জানুয়ারির ২০ তারিখে ৪৫তম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্পের অভিষেক হবে। রয়টার্স।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: