সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২৯ দিনের ব্যস্ত অভিনেত্রী রানি আহাদ

1479716214-1বিনোদন ডেস্ক:: মডেল, অভিনেত্রী রানি আহাদ। কাজ ভালবাসেন, কাজের পিছে দৌড়ে বেড়ান সারাক্ষণ, আবার কাজও তার পিছু ছাড়ে না। ইত্তেফাক অনলাইনের সঙ্গে যখন কথা হচ্ছে তখন রানি কক্সবাজারে শ্যুটের জন্য স্ক্রিপ্ট পড়ায় ব্যস্ত। কেন কক্সবাজারে! সোজাসাপ্টায় বললেন, নাটক ও টেলিফিল্মের চারটি কাজ নিয়ে এখানে আসা।
রানি, হাসিখুশি থাকতে পছন্দ করেন, সেটে সবার সাথে তাই সম্পর্কটাও সেরকম, বলছিলেন এ তরুণ অভিনেত্রী। কাজের প্রসঙ্গে তিনি বলেন, এক ঘন্টার একটি নাটকের শ্যুট হচ্ছে এখন। নাটকটির নাম ‘কে কোথায়’!।মতিয়া বানুর চিত্রনাট্যে, পরিচালনা করছেন ডিইউ শুভ।
নতুন এ নাটকের গল্প কেমন, সেটাও জানালেন রানি। চার বন্ধুকে নিয়ে কাহিনী। এরমধ্যে তিনজন ছেলে আর একজন মেয়ে। বন্ধুরা মেয়েটিকে পছন্দ করে, কেও প্রকাশ করে কেও করেনা। এভাবেই নাটকটির গল্প লেখা হয়েছে। শ্যুট হচ্ছে কক্সবাজারেই। রানির সঙ্গে এখানে দেখা যাবে সিয়াম, উর্মিলা, আজাদকে।
গত সপ্তাহে শেষ করলেন আরেকটি নাটকের কাজ। নাটকের নাম ‘একটি রাত-একটি অদ্ভুতুড়ে গল্প’। পান্থ শাহরিয়ারেরে চিত্রনাট্যে এ নাটকটিও পরিচালনা করেছেন ডিইউ শুভ। নাটকটি এনটিভিতে যাওয়ার কথা রয়েছে বলেও জানান এ অভিনেত্রী।
এক ঘন্টার এ নাটকটির কাহিনী মূলত একটি রাতকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। রানি বলেন, এ নাটকটির গল্প অনেক সুন্দর।
বর্তমান ব্যস্ততার প্রসঙ্গ উঠতেই রানি বলেন, মাসের ২৯ দিন কাজ করতে হয়। আমি সারাক্ষণই কাজের ওপর আছি। আর শ্যুট কিন্তু সহজ কাজ না। তবে এনজয় করছি। এই যে কক্সবাজারের যেখানটাই আমরা আছি এটি দারুণ জায়গা।
আরো তিনদিন শ্যুট শেষে ঢাকায় ফিরবেন বলে জানান অভিনেত্রী রানি আহাদ। তবে ঢাকাতেও কাজের কমতি নেই রানির! কারণ প্রাতিষ্ঠানিক পরিচয়ে বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত’তে কাজ করেন তিনি।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: