সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছন্দায় ছন্দ খুঁজে পাচ্ছেন রুমানা

021খেলাধুলা ডেস্ক:: পেসার সুরাইয়া আজমিন ছন্দা বাংলাদেশ নারী ক্রিকেট দলে এসেছেন গেল সেপ্টেম্বরে আয়ারল্যান্ড সিরিজ দিয়ে। ছন্দা ওই সফরে ১৪ সদস্যের চূড়ান্ত স্কোয়াডে থাকলেও সেরা ১১’র হয়ে বল হাতে নামা হয়নি।

এদিকে, ২৬ সেপ্টেম্বর থেকে থ্যাইল্যান্ডে বসতে যাচ্ছে নারী এশিয়া কাপ ক্রিকেটের আসর। লাল-সবুজের ১৫ সদস্যের দলে জায়গা হয়েছে তার। আর ছন্দার মতো পেসারকে দলে পেয়ে বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন নারী ক্রিকেট দলের নতুন অধিনায়ক রুমানা আহমেদ। কেননা তার মতো পেসার টাইগ্রেস পেস বোলিং আক্রমণভাগকে আরও সমৃদ্ধ করবে বলে তিনি মনে করেন।

‘আমাদের পেস বোলিংয়ে কোন ঘাটতি নেই। কারণ, আগে আমাদের দলে সর্বসাকুল্যে দুই থেকে তিনজন পেস বোলার ছিলেন। যেমন; জাহানার আলম, রিতু মনি ও পান্না ঘোষ। কিন্তু এখন দলে আরও একজন বোলার এসেছে, ছন্দা। ও ভাল করছে। আশা করছি আমরা পেস বলেও আর পিছিয়ে থাকবো না।’

chonda-inner320161120211631গেল ৭ নভেম্বর, বিসিবির ১৫তম বোর্ড সভায় ঘোষণা আসে, জাহানারা আলমের জায়গায় বাংলাদেশ নারী ক্রিকেট দলের নতুন অধিনায়ক রুমানা আহমেদ। রুমানা তখন কক্সবাজারে। নতুন কোচ ডেভিড ক্যাপেলের অধীনে এশিয়া কাপের অনুশীলন ক্যাম্পে। ১৭ দিনের ক্যাম্প শেষ করে তিনি ১৮ নভেম্বর ঢাকায় ফিরেছেন।

রোববার (২০ নভেম্বর) ঢাকায় ছিল তাদের প্রথম দিনের অনুশীলন। সেই অনুশীলনের আগে রুমানার কাছে জানতে চাওয়া হয় অধিনয়াক হিসেবে দলের জন্য ভালো কিছু করা কতটুকু চ্যালেঞ্জের?

এ ব্যাপারে রুমানার অভিমত, ‘আমি আমার আগের ফর্মটাই ধরে রাখতে চাইছি। বিগত দিনগুলোতে আমি সিনিয়র প্লেয়ার হিসেবেই দলে খেলেছি এবং চেষ্ট করেছি দলকে ভাল কিছু দেয়ার জন্য। এখন আমি অধিনায়ক। তবে শুধু অধিনায়কই নয়; একজন সিনিয়র প্লেয়ার হিসেবেও আমি চাইছি দলের জন্য ভাল কিছু করতে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: