সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে  পরীক্ষায় প্রথমদিনে অনুপস্থিত ২৯৯ জন,পরীক্ষার্থী ৬০২৭

01-daily-sylhet-jogonnathpur-news2-4-1-2ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুরে সারা দেশের মতো প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় উপজেলার ১৫৪টি প্রাথমিক বিদ্যালয়,২০টি কিন্ডার গার্টেন স্কুল,একমাত্র কমিউনিটি স্কুল ও ২৭টি ব্যাক স্কুল থেকে মোট ১৮টি পরীক্ষা কেন্দ্র থেকে ৫২২২ জন শিক্ষার্থী অংশগ্রহন করেছে। অপরদিকে উপজেলার ১৪টি ইবতেদায়ী পরিক্ষা কেন্দ্র থেকে মোট ৮০৫ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। সর্বমোট শিক্ষার্থী ৬০২৭ জনের মধ্যে প্রথম দিনে অনুপস্থিত রয়েছে ২৯৯ জন।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানাযায়- এবারের অনুষ্টিতব্য প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরিক্ষায়

মোট ৬০২৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে এবং ৬০২৭ পরীক্ষার্থীদের মধ্যে স্কুল থেকে ৫২২২ জন অংশ নেয়। যার মধ্যে ছাত্র সংখ্যা ২১৯৭ জন এবং ছাত্রী সংখ্যা ৩০২৫ জন। ছাত্র কম হলেও ছাত্রীদের সংখ্যা বেশী উপস্থিত ছিল। অনুপস্থিত ছাত্র ১৩৩ জন ও ছাত্রী ৮৯ জন। এদিকে ইবতেদায়ি সমাপনী পরীক্ষায় অনুপস্থিত ছাত্র ৪৬ ও ছাত্রী ৩১জন।
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জয়নাল আবেদীন জানান, প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণ ভাবে প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তিনি আরো জানান, প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রথম দিনের ইংরেজী বিষয়ে ২২২জন ও ইবতেদায়ী সমাপনীতে ইংরেজী বিষয়ে ৭৭ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল।#
জগন্নাথপুরে ৯ গরুসহ ২ চোর গ্রেফতার

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রাম এলাকার হাওড় থেকে ৯টি গরুসহ ২ চোরকে গ্রেফতার করে জগন্নাথপুর থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানযায়- শনিবার(১৯ নভেম্বর) রাতে উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রাম এলাকার হাওড় দিয়ে চোরাইকৃত গরু নিয়ে অন্যত্রে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ৯টি গরুসহ ২ চোরকে আটক করেন। এবং চোরদেরকে জগন্নাথপুর থানার উপ পুলিশ পরিদর্শক(এসআই) আব্দুস সালাম মিয়ার হাতে সোর্পদ করেন। গ্রেফতারকৃতরা হল পাটলী ইউনিয়নের লাউতলা গ্রামের শান্তি মিয়ার ছেলে রিমন মিয়া (২৫) ও ছাতক উপজেলার হাসামপুর গ্রামের আজির উদ্দিনের ছেলে জাবের মিয়া (২৪)। ৯টি গরুসহ ২ ব্যাক্তিকে গ্রেফতারের সত্যত্যা নিশ্চিত করেন জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুরসালিন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: