সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ভাই ও ভাইয়ের ছেলেদের হাতে স্বামী-স্ত্রীসহ আহত ৩

01-daily-sylhet-jogonnathpur-news2-4-1-2ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার বাড়ী জগন্নাথপুরে ভাই ও ভাইয়ের ছেলেদের হাতে সংস্কৃতি কর্মী নূর মিয়া ও তারই স্ত্রী রিনা বেগমসহ তাদের সন্তান মাসুম আহমদ(১৫) আহত হয়েছেন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। এ ব্যাপারে জগন্নাথপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানাযায়- রবিবার(২০ নভেম্বর) সকালে পারিবারিক বিরোধের জের ধরে নুর মিয়ার ছোট ভাই ধন মিয়া ও ছোবাই মিয়ার ছেলেরাই নুর মিয়া ও তার স্ত্রী রিনা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে প্রতিবাদ করলে তাদের উপর পরিকল্পিত ভাবে হামলা চালায়। হামলার শিকার সংস্কৃতি কর্মী নূর মিয়ার স্ত্রী রিনা বেগমের বাম পা ভেঙ্গে যায়।

এ ব্যাপারে নুর মিয়া ও ধন মিয়ার পিতা মনফর আলী বলেন- ধন মিয়া ও ছোবাই মিয়ার যন্ত্রনায় অতিষ্ট। প্রায় সময় মদকাসক্ত হয়ে অকথ্য ভাষায় পাড়াপ্রতিবেশী গালিগালাজ করে। এসবে বাঁধা দেওয়ায় আমার বড় পুত্র(নুর মিয়া) ও আমার পুত্র বধু রিনা বেগমকে মেরে আহত করে। আমি প্রতিবাদ করতে গেলে আমাকেও গালিগালাজ ও লাঞ্চনা শিকার হতে হয়। আমি তাদের বিচার প্রার্থনা করছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: