সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিডিং ইউনিভার্সিটিতে সাইবার গেমিং কনটেস্ট সম্পন্ন

unnamed-4সিলেটের লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইলেক্ট্রনিক্স ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির তত্ত্বাবধানে ১৯ এবং ২০ নভেম্বর দু’দিনব্যাপী ‘সাইবার গেমিং কনটেস্ট-২০১৬’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সমাপনী দিনে বিশ্ববিদ্যালয়ের হল রুমে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

গেমিং কনটেস্টে লিডিং ইউনিভার্সিটি ছাড়াও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নর্থসাউথ ইউনিভার্সিটি,ইস্টার্ন ইউনিভার্সিটি, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, নর্থইস্ট ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইউনিভার্সিটি, এমসি কলেজসহ সিলেট এবং সিলেটের বাইরের বেশকিছু বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে প্রায় চার শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

সমাপনী দিনে পুরস্কার বিতরনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড.কামরুজ্জামান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড.কামরুজ্জামান চৌধুরী বলেন, ”এ ধরনের বৃহৎ আয়োজন শিক্ষার্থীদের মেধার উৎকর্ষ সাধনে ব্যাপক ভূমিকা রাখবে ।বর্তমান প্রযুক্তির সাথে তাল মিলিয়ে এ ধরনের আয়োজন সময় উপযোগী।” তিনি কনটেস্টে অংশগ্রহণকারীদের অভিনন্দন জানান । এছাড়াও তিনি গেমিং কনটেস্ট আয়োজক কমিটির ভূয়সী প্রশংসা করে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতে আরও বড় পরিসরে আয়োজনের জন্যে ইউনিভার্সিটির পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা প্রধান করা হবে বলে আশ্বাস দেন।

গেমিং কনটেস্ট এর আহ্বায়ক ও বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ খন্দকার মমিনুল হক এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. এস এম আলি আক্কাস, ইইই বিভাগের সিনিয়র লেকচারার মৃণাল কান্তি ধর প্রমুখ।

ফিফা’১৬ এ চ্যাম্পিয়ন হয়েছেন লিডিং ইউনিভার্সিটির ইইই বিভাগের শিক্ষার্থী মুহাইমিন আজিজ চৌধুরী,রানার্সআপ হয়েছেন আনন্দনিকেতন এর শিক্ষার্থী মহসিন আজিজ চৌধুরী। নিড ফর স্পিড মোস্ট ওয়ানটেড (এনএফএস) এ চ্যাম্পিয়ন হয়েছেন ড্যাফডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী মাহফুজুল ইসলাম,রানার্সআপ হয়েছেন লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী গাজী মোঃ জহিরুল আলম জয়। ক্রিকেটে চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছেন লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী যথাক্রমে মঞ্জুরুল আলম খান এং তানভীর হোসাইন।

এইট বল পুল-এ চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছেন লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী যথাক্রমে উম্মে মারিয়ামা ও সানজিদা চৌধুরী । অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে লিডিং ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড.কামরুজ্জামান চৌধুরী। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: