সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাজুল ইসলাম ও সোহান ইসলামের খুনীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

unnamed-3ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট নগরীর খুলিয়াপাড়ার শেখ তাজুল ইসলাম ও তাঁর ছেলে কলেজ ছাত্র শেখ সোহান ইসলামের খুনীদের ফাঁসির দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেছেন এলাকাবাসী।

রবিবার (২০ নভেম্বর) নগরীর শেখঘাট গরম দেওয়ান মাজারের এলাকায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
তাজুল ও সোহান হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘হাফিজ ও ফারুকের লালিত সন্ত্রাসী গুলজার বাহিনী একের পর এক একই পরিবারের পিতা-পুত্রসহ ৩ জনকে খুন করেছে। খুনী এ বাহিনীর গডফাদারদের অবিলম্বে গ্রেফতার করতে হবে।’ বক্তারা তাজুল ও তার পুত্র সোহানের খুনীদের ফাঁসি দাবি জানিয়ে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সহ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা।

প্রতিবাদ সভায় বক্তব্যে রাখেন মহানগর আওয়ামীলীগ নেতা নুরুল আলম আম্বিয়া, সাবেক কাউন্সিলর শাহানা বেগম শানু, সাদিয়া বেগম, রুকিয়া, ফাতেমা বেগম, কুনিা, হেনা বেগম, জানু, লালভী বেগম, নাছিাম বেগম, নাজমা বেগম, আনোয়ারা বেগম, ফাতিমা আক্তার, আল আমিন, তুহিন আহমদ, মুসা, মারুফ, দিপু, সাব্বির, তুহিন, রাকিব, নাবিল, রিয়াদ, আকিব, রেদওয়ান, জিবান, দুলাল, সারওয়ার, সকিনা, সুফিয়া, মধুমালা, রুকিয়া, মাজেদা বেগম প্রমূখ।
উল্লেখ্য খুনের ঘটনায় ২০ আগস্ট শনিবার রাতে নগরীর খুলিয়াপাড়ায় গরম দেওয়ান মাজারের সামনে দুর্বৃত্তরা স্বেচ্ছাসেবক দল নেতা তাজুল ইসলামকে কুপিয়ে রাস্তায় ফেলে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: