সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে শিশু হন্তারক পিতা গ্রেফতার : স্ত্রী’র মামলা দায়ের

daily-sylhet-mamlaবিয়ানীবাজার প্রতিনিধি:: বিয়ানীবাজারের ঘুঙ্গাদিয়া গ্রামে ছয় মাসের কন্যা শিশু হত্যার রহস্য উদঘাটিত হয়েছে। শনিবার রাতে পুলিশের জিজ্ঞাসাবাদে নিহত শিশু নাজিয়া জান্নাত তাহিয়া’র পিতা উজ্জ্বল হোসেন স্বীকার করেছেন- তিনি নিজেই সন্তানকে হত্যা করেন। এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

জানা যায়, গত বুধবার দিবাগত রাতে কান্নায় অতিষ্ট হয়ে কন্যা শিশু তাহিয়াকে হত্যা করেন জন্মদাতা পিতা উজ্জ্বল হোসেন। এরপর তিনি শিশুর লাশ পুকুরে ফেলে দেন। গত শুক্রবার সকাল ৭টায় লোকজন পুুকুরে শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে নিহত শিশুর বাবা থানায় এসে অপমৃত্যু মামলা দায়ের করেন। তার কথাবার্তায় অসংঙ্গতি দেখে পুলিশের সন্দেহ হলে গতকাল শনিবার সকালে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর বাবা উজ্জল ও মা রহিমাকে থানা নিয়ে আসা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, ছয় মাসের এ শিশুর মৃত্যু রহস্য উদঘাটনে আমরা তৎপর ছিলাম।
তিনি বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে উজ্জ্বল স্বীকার করেন তিনি শিশু কন্যা তাহিয়াকে হত্যা করেছেন। এ ঘটনায় নিহতের মা থানায় স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: