সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের সেরা সুদর্শন পাপলু, সুদর্শনা মীম

1-daily-sylhet-0-11সিকৃবি সংবাদদাতা:: স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া থেকে সিলেটের সেরা সুদর্শন ও সুদর্শনা নির্বাচন প্রক্রিয়া শেষ হয়েছে। এবছর সিলেটের সেরা সুদর্শন নির্বাচিত হয়েছেন মুরারীচাঁদ কলেজের পাপলু দে। সেরা সুদর্শনা নির্বাচিত হয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের খাদিজাতুল কোবরা মীম।

আয়োজক সূত্রে জানা যায়, শুধুমাত্র মুখচ্ছবির সৌন্দর্য দেখে এই নির্বাচন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। উৎসবে-আনন্দে, ঘুরতে বা আড্ডায় আমরা সকলেই সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজেদের ছবি আপলোড করি। কেউ সাজুগুজু করে আবার কেউ প্রাকৃতিক সৌন্দর্যেই নিজেদের চেহারা রাঙাই। সেই সব সুদর্শন মানুষদের খোঁজে এবার প্রতিযোগিতার আয়োজন করেছিলো সিলেটের ব্যতিক্রমধর্মী সংগঠন কাকতাড়ুয়া। কাকতাড়ুয়ার অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে এ প্রতিযোগিতা চলে। তাই প্রতিযোগিতার নাম দেয়া হয়েছিলো “মিস্টার অ্যান্ড মিস স্মার্ট ফেইস”।unnamed

এ প্রতিযোগিতার অন্যতম বিচারক ছিলেন কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। কনকচাঁপা বলেন-জন্মগত ভাবে কেউ একটু বেশী সুন্দর কেউ একটু কম। কিন্তু আসলে সবারই সৌন্দর্য আছে। কিছু সৌন্দর্য প্রকাশিত কিছু সৌন্দর্য অন্তর্গত । আমাদের কাজ হচ্ছে নিজের এই ভেতরের সৌন্দর্যকে খুঁজে বের করা। এই প্রতিযোগিতার এটাই প্রধান কাজ হওয়া উচিত। ডিজিটাল যুগে একজন অসুন্দরকে সুন্দর ভাবে উপস্থাপন কোন ব্যপারই না। এখানে যাদের ছবি দেখলাম সবাই ই সুন্দর। এবার তাদের দাঁড়ানোর ভঙ্গি, দেহের ভাষা, মেরুদন্ডের নমনীয়তা, চোখের চাহনি, জামার কাটিং, রং নির্বাচন ইত্যাদি ঠিক করতে হবে। সবশেষে তাদের চোখে শিক্ষার ছাপ ফুটে উঠাতে হবে। ”unnamed-1

সংগঠনটির সাধারণ সম্পাদক তানভীর চৌধুরী পিয়েল বলেন, “সিলেট বিভাগের চারটি জেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয় বা কলেজের অনার্স ও মাস্টার্স কোর্সের প্রায় তিনশত ছেলে মেয়ে এ প্রিিতযোগিতায় অংশ নিয়েছিলেন। সেখান থেকে অনলাইন ভোটিং ও বিচারকদের নম্বরের ভিত্তিতে সেরা হয়েছেন পাপলু ও মীম।”
পাপলু বর্তমানে মুরারীচাঁদ কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। মীম সিকৃবির মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষে অধ্যয়ন করছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: