সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে সড়কের গাছ কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৩০

2-daily-sylhet-sanggarsho-newsজাহাঙ্গীর আলম চৌধুরী,ছাতকঃ ছাতকে সরকারী সড়কের গাছ কাটা ও গাছের মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ৩০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত অন্তত ১০জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

শনিবার সন্ধ্যায় উপজেলার দোলারবাজার ইউনিয়নের পালপুর গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা যায়, কয়েক দিন আগে জালালপুর-লামারসুলগঞ্জ সড়কের পালপুর এলাকায় সরকারী গাছ কেটে বিক্রি করেছেন নুর মিয়া নামের এক ব্যক্তি। এ নিয়ে পালপুর আলিম মাদ্রাসা কমিটি ও এলাকার লোকজনের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। মাদ্রাসা কমিটির দাবী সড়কের পাশের এসব গাছ বিক্রি করে বিগত দিনে মাদ্রাসার উন্নয়নে ব্যয় করা হয়েছে। বিক্রিত গাছের টাকা মাদ্রাসা কমিটির কাছে হস্তান্তর করার জন্য বলা হলে গত কদিন ধরে নুর মিয়া ও মাদ্রাসা কমিটির মধ্যে বাক-বিতন্ডা চলছিল। শনিবার সকালে নুর মিয়ার পুত্র মাহবুবকে গাছ বিক্রির টাকা মাদ্রাসা কমিটির কাছে জমা দেয়ার জন্য বলা হলে বিষয়টি তার বাবা নুর মিয়াকে জানায় সে। এ নিয়ে সন্ধ্যায় নুর মিয়া ও তার পক্ষের লোকজনের সাথে মাদ্রাসার পক্ষ নিয়ে গ্রামবাসীর সংঘর্ষ ঘটে।

স্থানীয়রা জানান, সংঘর্ষে ৫ রাউন্ড গুলির শব্দ পাওয়া গেছে। প্রায় আধঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ৩০ ব্যক্তি আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্তনে আনে। সংঘর্ষে গুলিবিদ্ধ আব্দুর রকিব শাহজাহান(৫৫), সেবুল মিয়া(২৪), এমাদুর রহমান(১৭), মিলন আহমদ(২৫), কছরু মিয়া(৩৫), গুরুতর আহত এসএসসি পরীক্ষার্থী অপু মিয়া(১৭), আব্দুল মজিদ(৩০), আবুল কালাম(২৮)হাসান আহমদ(১৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ও স্থানীয়ভাবে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: