সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় ২ নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ

1-daily-sylhet-atok-1কুলাউড়া অফিস:: বড়লেখায় কীর্তন অনুষ্ঠানে শাখা সিঁদুর পরে হিন্দু মহিলার ছদ্মবেশ ধারণ করে শুক্রবার বিকেলে স্বর্ণালংকার চুরির সময় দুই নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। ১৯ নভেম্বর শনিবার গ্রেফতারকৃত নারী চোর তাহমিনা আক্তার ও দিলারা বেগমকে পুলিশ আদালতে সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের পাখিয়ালাস্থ উদ্ধব ঠাকুরের আড়খায় শুক্রবার ধর্মীয় কীর্তন চলছিল। মন্ডপে কীর্তনে অংশগ্রহনকারী ১০-১২ পূজার্থী হিন্দু মহিলাদের স্বর্ণালংকার চুরি হয়। জনৈক মহিলার গলার চেইন চুরিকালে শাখা সিঁদুর পরা এক যুবতীকে পূজার্থীরা আটক করেন। পরে জানা যায়, আটক মহিলা হিন্দু সম্প্রদায়ের মহিলার ছদ্মবেশ ধারন করলেও সে হিন্দু নয়। তার নাম তাহমিনা আক্তার (২০)। সে ব্রাম্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের এলিম মিয়ার স্ত্রী। পরে তার সহযোগী শাখা সিঁদুর পরা অপর নারী চোর দিলারা বেগমকেও (২৫) আটক করে পুলিশে সোপর্দ করা হয়। সে একই এলাকার নিজাম উদ্দিনের স্ত্রী।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদুর রহমান জানান, হিন্দু মহিলার ছদ্মবেশ ধারণ করে কীর্তন অনুষ্ঠানে স্বর্ণালংকার চুরির দায়ে গ্রেফতার করা দুই নারী চোরকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: