সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে বাসের ধাক্কায় নিহত ১

সিলেট থেকে বিশ্বনাথগামী বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় ১জন নি’হত ও অন্তত ১০ জন আ’হত হয়েছেন। মঙ্গলবার বিকেলে বিশ্বনাথ-রশীদপুর সড়কের রামসুন্দর অগ্রগামী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় গেইট সংলগ্ন স্থানে এ দুর্ঘ’টনা ঘটে।

এসময় বাসের ধাক্কায় সিলেটগামি আরো ৪টি অটোরিক্সা (সিএনজি) ও ৩টি ব্যাটারি চালিত টমটমের ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘ’টনার পর বাস চালক পালিয়ে গেলেও বাস, পিকআপ ও ব্যাটারি চালিত টমটম থা’না পু’লিশ আ’ট’ক করে।

দূর্ঘটনায় নি’হত হন ছাতক উপজে’লার জাহিদপুর গ্রামের তাহিদ আলীর ছে’লে মোহাম্ম’দ আলী (৪২)। আ’হত হয়েছেন কারিকোনা গ্রামের মৃ’ত: আব্দুর রশীদের ছে’লে টমটম চালক মাহবুব আলম (৪২), মৌজপুর গ্রামের সাজ্জাদুর রহমানের ছে’লে পিকআপ চালক সুহেল আহম’দ (৪০), চান্দভরাং গ্রামের কিতাব আলীর ছে’লে সাজ্জাদুর রহমান (২৫), পথচারি ছাতক উপজে’লার জাহিদপুর গ্রামের কা’ম’রান (২৫), এদের মধ্যে অ’জ্ঞাতনামা আরো ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

বিশ্বনাথ থা’নার পরিদর্শক (ত’দন্ত) জাহিদুর রহমান বলেন, বাস, পিকআপ ও টমটম গাড়ী আ’ট’ক করা হয়েছে। দুর্ঘ’টনায় ১জন নি’হত হয়েছেন, তার নাম মোহাম্ম’দ আলী। সে ছাতক উপজে’লার জাহিদপুর গ্রামের তাহিদ আলীর ছে’লে। এ ব্যাপারে মা’মলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: