সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে বাসের ধাক্কায় মহিলা নিহত

01-daily-sylhet-sarak-durghotona-news-3বিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথে চলন্ত বাসের ধাক্কায় রহিমা বেগম (৯৫) নামের এক মহিলা নিহত হয়েছেন।

শনিবার রাতে উপজেলা সদরের বিশ্বনাথ-জগন্নাথপুর রোডের মস্তুরা সেন্টারের কাছে জননী মেডিকেল হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহিলা মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার পশ্চিম পাত্রিকুল গ্রামের মৃত রমজান আলীর স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে বিশ্বনাথের পূর্ব চানসিরকাপন গ্রামের জমসেদ আলীর কলোনীতে বসবাস করে আসছিলেন।

প্রত্যেক্ষদর্শীরা জানান, শনিবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে বিশ্বনাথ থেকে জগন্নাথপুরগামী একটি বাসের সাথে রহিমা বেগম ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট করে। বিষয়টি বাস মালিক কর্তৃপক্ষ ও নিহতের পরিবারের মধ্যে তাৎক্ষণিকভাবে আপসে মীমাংসা এবং লাশ ময়না তদন্ত না করতে নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়। ফলে লাশে ময়না তদন্ত না করেই পরিবারের জিম্মায় লাশটি দেওয়া হয়।

বিশ্বনাথ থানার এসআই রাজিব বলেন, বিষয়টি আপসে নিষ্পত্তি হয়েছে। নিহতের ছেলে দেলোয়ার হোসেনের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত না করে আইনসম্মতভাবেই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: