সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি এমপি-মন্ত্রী হতেও চাই না : ওমর ফারুক চৌধুরী

qqqssস্টাফ রিপোর্টার ::
যুবলীগের চেয়ারম্যান মুহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, আমি এমপি-মন্ত্রী নই; এমপি-মন্ত্রী হতেও চাই না। যুবলীগ নেতাকর্মীদের স্লোগান থামিয়ে দিয়ে তিনি বলেন, তেলবাজি করবেন না, তেলবাজি আমার পছন্দ না। আর হাতে তালি দেবেন না। আমি তালি পার্টি না।
তিনি বলেন, আজ আমি যুবলীগের চেয়ারম্যান ভবিষ্যতে থাকব না। তখন আমি ভালো থাকতে চাই। এই তালি আমাকে ভবিষ্যতে যাতে যন্ত্রণা না দেয় সেজন্য আমি তালি পছন্দ করি না। তেলবাজিও পছন্দ করি না।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর ও আলিয়া মাদ্রাসা মাঠের জনসভা সফলের লক্ষ্যে গতকাল শনিবার বিকেল আওয়ামী যুবলীগ সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আদর্শ ধারণ ও লালনে আমি বিশ্বাসী। যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দলকে শক্তিশালী করতে কাজ করতে হবে।

ওমর ফারুক চৌধুরী আরও বলেন নাসিরনগরের ঘটনা পরিকল্পিত। সরকারকে বিব্রত করার আর কোনো সুযোগ নেই, তাই সংখ্যালঘু এবং বিদেশি নাগরিকদের উপর আক্রমণ। মোট কথা, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করাই মুল উদ্দেশ্য। কেন বিদেশিদের লক্ষ্য করে এই টার্গেট কিলিং ? কেন হিন্দু, বৌদ্ধ মন্দির, গির্জা পোড়ানো? কেন বাড়িঘরে আগুন? হিন্দু সম্প্রদায়ের উপর আগুন? নাসিরনগরের ঘটনা ঘটে যাওয়ার পর বিরতি দিয়ে হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। এটা পরিকল্পিত অপরাধ। মানুষে-মানুষে বিভেদ টেনে ‘আমরা বনাম ওরা’ পরিস্থিতি তৈরি করে দেওয়ার জন্য বেগম খালেদা জিয়ার নির্বাচনকালীন বক্তব্যগুলোই’ যথেষ্ট। আওয়ামী লীগ সরকার আমলে মসজিদে উলুধ্বনি হবে। আওয়ামী লীগ সরকার আমলে এ দেশ ভারত হয়ে যাবে।

যুবলীগ চেয়ারম্যান মোহম্মদ ওমর ফারুক চৌধুরী সংশ্লিষ্ট জেলা-উপজেলা, মহানগর, ইউনিয়ন-ওয়ার্ডে সভা করে প্রস্তুতি নিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সিলেটের জনসভাকে মহাসমাবেশে পরিণত করার জন্য নির্দেশ দেন।

শনিবার বিকেল সোয়া ৫টায় নগরের রিকাবিবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, ড. আহম্মেদ আল কবির, এড. বেলাল হোসাইন, মো. জাকির হোসেন খাঁন, নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, যুগ্ম সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, মুহা. বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুর রহমান মিজু, ড. সাজ্জাদ হায়দার লিটন।
ঢাকা মহানগর উত্তর সভাপতি মাইনুল হোসেন খাঁন নিখিল, সুনামগঞ্জ জেলা যুবলীগ আহবায়ক খায়রুল হুদা চপল, সিলেট জেলা যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, মৌলভীবাজার জেলা যুবলীগ সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক নাহিদ আহম্মেদ, হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। সিলেট মহানগর জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক সেলিম আহম্মেদ সেলিম, সাইফুর রহমান খোকন, আসাদুজ্জামান আসাদ, ঢাকা মহানগর দক্ষিন সহ সভাপতি মোরসালিন আহম্মেদ। সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এছাড়াও সিলেট বিভাগের সকল জেলা ও পৌর যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আহবায়কবৃন্দ উপস্থিত ছিলেন। সভা চলাকালে যুবলীগের চেয়ারম্যান কর্তৃক মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু পরিবার প্রসঙ্গ এবং বাংলাদেশি হিসেবে বহির্বিশ্বে বিভিন্ন সময়ে পুরস্কারপ্রাপ্ত কৃতী বাংলাদেশিদের অবদানের উপর সম্পাদিত শতাধিক বইয়ের প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: