সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিডিং ইউনিভার্সিটিতে সাইবার গেমিং কনটেস্ট অনুষ্ঠিত

unnamed-6লিডিং ইউনিভার্সিটি সিলেট এর ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইলেক্ট্রনিক্স ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির তত্ত্বাবধানে ১৯ এবং ২০ নভেম্বর দু’দিনব্যাপী ‘সাইবার গেমিং কনটেস্ট-২০১৬ এর প্রথম দিন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নগরীর বন্দরবাজারস্থ ভার্সিটির রংমহল টাওয়ার ক্যাম্পাসে সকাল ১০টায় দুদিন ব্যাপি ‘সাইবার গেমিং কনটেস্ট-২০১৬ এর উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির বিজ্ঞান অনুষদের ডীন ও কনটেস্টের কনভেনার প্রফেসর ড. খন্দকার মোহাম্মদ মমিনুল হক।

এ সময় তিনি বলেন- “এ ধরনের বৃহৎ আয়োজন শিক্ষার্থীদের মেধার উৎকর্ষ সাধনে ব্যাপক ভূমিকা রাখে। বর্তমান প্রযুক্তির সাথে তাল মিলিয়ে এ ধরনের আয়োজন সময় উপযোগী।” তিনি কনটেস্টে অংশগ্রহণকারীদের অভিনন্দন জানান এবং ভবিষ্যতে আরও বড় পরিসরে এ ধরনের গেমিং কনটেস্ট আয়োজনে ইচ্ছা প্রকাশ করেন।

এতে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. এস এম আলি আক্কাস , ব্যবসা প্রশাসন অনুষদের ডীন প্রফেসর মোঃ নজরুল ইসলাম। বিশেষ অতিথির ব্যক্তবে লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার বলেন, ভবিষ্যতে আরও বড় পরিসরে এ ধরনের গেমিং কনটেস্ট আয়োজনে ভার্সিটির পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা প্রদান করা হবে।
এছাড়াও বক্তব্য রাখেন, ব্যবসা প্রাশাসন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. জহরুল আলম, আইন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নুর মোহাম্মদ, স্থাপত্ব বিভাগের বিভাগীয় প্রধান সহাকারী অধ্যাপক শওকত জাহান চৌধুরী ও ইইই বিভাগের সিনিয়র লেকচারার রফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, সিলেটে এই প্রথম বারের মতো বড় পরিসরে দুদিন ব্যাপী সাইবার গেমিং কনটেস্ট এর প্রথম দিন অনুষ্ঠিত হয়েছে এতে শাবিপ্রবি, বুয়েট, ড্যাফোডিল ইউনিভার্সিটি, নর্থসাউথ ইউনিভার্সিটি, ইস্টার্ন ইউনিভার্সিটি ছাড়াও সিলেট এবং সিলেটের বাইরের অন্যান্য ইউনিভার্সিটি ও কলেজ গুলোর শিক্ষার্থীরা ফিফা’১৬, নিড ফর স্পিড মোস্ট ওয়ান্টেড , ক্রিকেট’০৭ এইট বল পুল গেইমগুলোতে অংশগ্রহন করেন। রবিবার সবগুলো ফাইনাল ম্যাচের পর ভার্সিটির সুরমা টাওয়ারস্থ হল রুমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এত প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন লিডিং ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য জনাব প্রফেসর ড. কামরুজ্জামান চৌধুরী । -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: