সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‌্যাব-৯ এর অভিযানে বিদেশী মদসহ আটক ১

unnamed-3স্টাফ রিপোর্টার:: র‌্যাব-৯ এর অভিযানে বিদেশী মদসহ আটক একজন আটক। র‍্যাব-৯ সূত্রে জানা যায়, র‌্যাব-৯, সিলেট এর একটি বিশেষ দল দীর্ঘদিন যাবৎ একটি চক্রটি হাতেনাথে ধরার জন্য গোয়ান্দা নজরদারি বৃদ্বিসহ পরিকল্পনা তৈরী করে আসছিল। তারই ফলশ্রুতিতে ১৯ নভেম্বর ভোর ৪টা ৩০মি. নাগাদ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার ছাতক থানার দুর্গম এলাকায় গভীর রাতে অভিযান পরিচালনা করে।

অভিযানে পীরপুর দক্ষিণ পাড়ার আনকার আলীর ওরফে বলা এর বসতবাড়ীর টিনশেড বিল্ডিং এর পিছনে মাটির গর্তে মজুদ অবস্থায় ১৫০০ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদসহ একজনকে আটক করে।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ খালিক(২৮)। সে সুনামগঞ্জ জেলার ছাতক থানার মরজা(মোরল বাড়ী) গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে।

র‍্যাবের জিঞ্জাসাবাদে জানা যায়, আনকার আলী ওরফে বলা একটি সক্রিয় চোরাচালান ও মাদক চক্রের প্রধান এবং মোঃ খালিক, আনকার আলীর বিশ্বস্ত সহযোগী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ ভারত থেকে চোরাই পথে এনে সুনামগঞ্জ ও সিলেট শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

র‌্যাবের তদন্তে আরও জানা যায়, চক্রটি ভারত থেকে অবৈধ পথে বিভিন্ন ব্র্যান্ডের মদ সুনামগঞ্জে এনে মজুদ করত। এক্ষেত্রে তারা বিভিন্ন চমকপ্রদ কৌশল অবলম্বন করত। পরবর্তীতে এই মাদক সিলেট, হবিগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করা হত। তদন্তে উদঘাটিত এ সকল সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল ১৯ নভেম্বর মধ্যরাত থেকে ধারাবাহিক অভিযান পরিচালনা করে মাটির গর্তে, বসত ঘড়ের চালের উপরে, বালির স্থুপের নিচে এবং পুকুরে ডুবিয়ে রাখা অবস্থায় প্রায় ১৫০০ বোতল বিদেশী মদ উদ্ধারসহ মুলহোতাকে হাতেনাতে আটক করে।

এই চক্রের অন্যান্য সদস্যদের খুজে বের করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব-৯ এর বিশেষ টিম কাজ করে যাচ্ছে। অভিযানে বিশাল মাদক চালান ধরা পড়ায় এবং খালিকের মত চিহ্নিত একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করায় পীরপুরবাসী স্বস্তি প্রকাশ করে। উদ্ধারকৃত মাদক ও গ্রেফতারকৃত আসামী সুনামগঞ্জ জেলার ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: