সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

daily-sylhet-lash-uddar-news1-2কুলাউড়া অফিস:: কুলাউড়ায় রুমেনা আক্তার (৩০) নামে কাতার প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ নভেম্বর শুক্রবার দুপুরে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দক্ষিণ দিলদারপুর গ্রামের কাতার প্রবাসী আতিক মিয়ার বাড়ি থেকে রুমেনা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দক্ষিণ দিলদারপুর গ্রামের বাসিন্দা ও কাতার প্রবাসী আতিক মিয়ার স্ত্রী রুমেনা বেগম ৪ সন্তান নিয়ে বাস করতেন এবং রুমেনার শ্বশুর ইরা মিয়া তার স্ত্রীসহ একই বাড়িতে অন্য ঘরে আলাদা থাকতেন। বৃহস্পতিবার দিবাগত রাতে প্রতিদিনের মত খাওয়া দাওয়া শেষে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন রুমেনা। শুক্রবার সকালে তার সন্তানরা ঘুম থেকে ওঠে তাদের মাকে দরজার চৌকাঠে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করতে থাকে। চিৎকার শুনে পাশের ঘরে থাকা রুমেনার শ্বশুর-শাশুড়িরা এসে দেখতে পান তার লাশ ঝুলে আছে।

পরে পুলিশকে খবর দিলে কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: