সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারিশমা থেকে ফটোশপে কারিনার ভাইরাল সেই ছবি!

1479532666বিনোদন ডেস্ক:: এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সাইফের কোলে রয়েছে একটি শিশু, জড়িয়ে আছে কারিনা। তবে দেখেই বোঝা যাচ্ছে ফটোশপ করে এটি তৈরি। অনলাইন জগতে গত কয়েক দিন আগেই শোনা গিয়েছিল কারিনা কাপূর খান নাকি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তারই সঙ্গে ঘুরছে এই ছবিটিও।

মজার বিষয় হলো, কারিনার সন্তানসহ ভাইরাল হওয়া ছবিটি আসলে কারিশমা কাপূর ও তার স্বামীর। তাদের ছেলে সন্তান জন্ম নেয়ার পর ছবিটি কারিশমা দম্পতি শেয়ার করেন। তবে কারিশমা ও তার স্বামী সঞ্জয় কাপূরের মুখ ফটোশপে পরিবর্তন করে কারিনা ও সাইফকে যোগ করা হয় ভাইরাল হওয়া নতুন ছবিটিতে। মুম্বাইয়ের ব্রেচ ক্যান্ডি হাসপাতাল থেকে ছবিটি তোলেন কারিশমা কাপূর।

এ সব খবরের জবাবে সাইফ আলি প্রকাশ্যে অস্বীকার করেন। তিনি বলেন, একে একে সব গুজবের উত্তর দিচ্ছি। আমি সকলকে জানাতে চাই আমাদের এখনও সন্তান হয়নি। এমনকী সে ছেলে না মেয়ে তাও আমরা জানি না। কোনও ভাবেই লন্ডনে আমাদের সন্তান হবে না। আর হ্যাঁ, ছেলে বা মেয়ে যাই হোক আমরা তাকে ‘সইফিনা’ বলে ডাকব না।

এই সব গুজবের জেরে নিজের ‘বেবি শাওয়ার’ পর্যন্ত বাতিল করে দিয়েছিলেন করিনা। কাপূর এবং খান পরিবারের সকলেই খুব বিরক্ত এই গুজবে। আগামী ডিসেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন কারিনা। বলিউড চেক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: