সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে মাধ্যমিক কর্মকর্তাসহ শিক্ষা বিভাগে ৩টি পদ দীর্ঘদিন ধরে শূন্য

edu_sm20160505001249ডেইলি সিলেট ডেস্ক ::
ছাতকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার পদটি দীর্ঘ দিন ধরে শূন্য অবস্থায় রয়েছে। এর ফলে এ উপজেলা শিক্ষাক্ষেত্রে নানা প্রতিবন্ধকতা দেখা দিয়েছে। শিক্ষা কর্মকর্তাসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের গুরুত্বপূর্ণ তিনটি পদ শূন্য থাকায় ঢিলেঢালাভাবে চলছে এ কার্যালয়ের কাজ। সম্প্রতি উপজেলা পবিষদ চত্বরে একটি নবনির্মিত আকর্ষণীয় ভবনে স্থানান্তরিত হয় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়।
অত্যাধুনিক ডিজিটালাইটিজ ভবনে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় স্থানান্তরিত হলেও জনবল সংকটের কারণে এ বিভাগের কার্যক্রম চলছে শম্ভুক গতিতে। উপজেলা মাধ্যমিক অফিস সূত্রে জানা যায়, গত দু’মাস ধরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার পদসহ আরো গুরুত্বপূর্ণ দু’টি পদ দীর্ঘদিন ধরে শূন্য অবস্থায় রয়েছে। গত ১৮ সেপ্টেম্বর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমান বদলির কারণে এ পদটি শূন্য হয়। মৌলদুর রহমান ছাতক থেকে বদলি হয়ে রাজনগরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকে এখানে কর্মকর্তার এ পদটি শূন্য রয়েছে।
গত দু’মাসেও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার পদটি পূরণ করা হয়নি। এ ছাড়া প্রধান হিসাবরক্ষক ও অফিস সহকারীর পদটিও দীর্ঘদিন ধরে শূন্য রয়েছে। কর্মকর্তাসহ ৩টি পদ কবে, কখন পূরণ হবে তা সংশ্লিষ্টরা বলতে পারছেন না। উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল অসন্তোষ প্রকাশ করে জানান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার পদ অত্যন্ত গুরুত্বপূর্ণ। দীর্ঘদিন শূন্য থাকায় শিক্ষা ক্ষেত্রে এর প্রভাব পড়তে পারে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: