সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে চার জুয়ার আস্তানা উচ্ছেদ, ১৪ জন আটক

dsc_1023স্টাফ রিপোর্টার ::
সিলেট নগরীর কাজিরবাজারে অবৈধ ‘তির শিলং’ নামের জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে কোতোয়ালি মডেল থানাপুলিশের বিশেষ অভিযানে এদের আটক করা হয়। এসময় ওই এলাকার ৪টি জুয়ার আস্তানা উচ্ছেদ এবং আস্তানা থেকে জুয়া খেলার সরঞ্জাম হিসাবে ব্যবহৃত রেজিস্টার খাতা, টোকেন বই ইত্যাদি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলার গুণেই গ্রামের খলিলুর রহমানের ছেলে কবির (২৫), সদরের তেঘরিয়া গ্রামের জব্বার মিয়ার ছেলে রাসেল (২৭), গোলাপগঞ্জ থানার ভাদেশ্বরের মৃত আব্দুল মতিনের ছেলে কামাল (২৫), সুনামগঞ্জের ছাতক উপজেলার চরেরবন গ্রামের হেনু মিয়ার ছেলে জুয়েল (৩৭), মৌলভীবাজার সদরের বরহাট গ্রামের ময়না মিয়ার ছেলে জাহেদ আহমদ (২০), চাঁদপুর জেলার মতলবের চাটপুর গ্রামের হান্নান মিয়ার ছেলে সজিব (২০), মহানগর পুলিশের জালালাবাদ থানার ডরা গ্রামের আব্দুন নুরের ছেলে রিপন খাঁ (২৫), নগরীর মোগলটুলা এলাকার হেলাল আহমদের ছেলে টিপু সুলতান (২৭), একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে সুজাত আহমদ (৪৫), সুরুজ আলীর ছেলে মোস্তাক (২৫), আব্দুল হান্নানের ছেলে সৈকত (১৯), তোপখানা আফসর মিয়ার কলোনির বাসিন্দা মানিক মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৫), শেখঘাট কলাপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে রায়হান (১৮) ও রংপুরের বদরগঞ্জ থানার সরকারপাড়া গ্রামের আজমল হক সরদারের ছেলে রশিদ (৪০)।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ অভিযান ও আটকের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযান চালিয়ে তিনটি বড় ও একটি ছোট জুয়ার আস্তানা উচ্ছেদ করা হয়। আটক করা হয় ১৪ জুয়াড়িকে। এমন অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: