সর্বশেষ আপডেট : ৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অজ্ঞাত উৎস থেকে শ্রমিকের একাউন্টে ৬১ লাখ রুপি

full_1639706322_1479442028আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে অজয় কুমার পাটেল নামে এক শ্রমিকের ব্যাংক একাউন্টে অজ্ঞাত উৎস থেকে জমা পড়ল ৬১ লাখ রুপি।

এনডিটিভি খবরটি নিশ্চিত করেছে।

ভারতে ৫০০ ও এক হাজার রুপির নোট বাতিলের পর দেশটির রাজ্যে রাজ্যে মিলছে ‘বেওয়ারিশ’ অর্থের খোঁজ। ব্যাংক সূত্রে ভারতের সংবাদমাধ্যমটি জানায়, উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলার বাসিন্দা অজয় মুম্বইয়ের নালাসোপারায় নির্মাণ শ্রমিকের কাজ করতেন। মুম্বাই আসার পর বছর দুয়েক আগে তিনি স্থানীয় ব্যাংকে একটি একাউন্টও খুলেছিলেন। গত কয়েকমাসে সেখানে জমা পড়েছিল সাকুল্যে ৭৫২৮ রুপি।

এর মধ্যেই দিওয়ালির ছুটি কাটাতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন অজয়। এ সময় তার অর্থ সংকট হলে তিনি স্থানীয় একটি এটিএম বুথে অর্থ তুলতে যান। সেখান থেকে তাকে জানানো হয় তার একাউন্টটি স্থগিত করা হয়েছে।

মুম্বাই ফিরে তিনি ব্যাংকে গেলেন সমস্যাটি সম্পর্কে জানতে। সেখানে গিয়েই জানতে পারলেন তার একাউন্টে অস্বাভাবিক অংকে লেনদেনের কারণে সাময়িকভাবে একাউন্টটি স্থগিত করা হয়েছে। সেখানেই তিনি জানতে পারলেন, তার অ্যাকাউন্টে জমা পড়েছে ৬১ লাখ রুপি। কিন্তু কোথা থেকে এ অর্থ এসেছে জানে না কেউ ।

এ ব্যাপারে অজয়কে এরই মধ্যে জিজ্ঞাসাবাদ করেছে দেশটির আয়কর কর্তৃপক্ষ। তারা মোটামুটি নিশ্চিত এই অর্থের উৎস সম্পর্কে কিছুই জানেন না এই নির্মাণ শ্রমিক।

আর এদিকে অজয় বলেছেন, ওই ৬১ লাখ রুপিতে তিনি হাতও দেবেন না। সরকার যা খুশি করুক ওই অর্থ নিয়ে। তিনি শুধু তার ৭৫২৮ রুপি ফিরে পেলেই খুশি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: